আজকের রাশিফল

প্রকাশ : ২৮ জুন ২০১৭, ১৩:৩৯

সাহস ডেস্ক

আজ ২৮ জুন। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১ ও ২। গুরুত্বপূর্ণ দিন রবি ও সোমবার। শুভ রং—হালকা নীল, মেজেন্টা, বাদামি। শুভ রত্ন—রুবি, ক্যাটস আই। বিশিষ্ট ব্যক্তিত্ব—দার্শনিক রুশো, সংগীতশিল্পী ফেরদৌসী রহমান, নরসিমা রাও। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): ঝুম বৃষ্টিতে ঘুমে বুদ হয়ে থাকা মোটেও বুদ্ধিমানের কাজ নয় মেষ। তার এমন আহ্বানে সাড়া দেয়া দারুণ মানবিকতা। সঙ্গীর সঙ্গে মন ভিজিয়ে নিন প্রকৃতির অপার দানে। বিনিয়োগে আজ বিশ্রাম প্রয়োজন। সামাজিক কাজের চিন্তারা সব ব্যস্ত থাকতেই স্বাচ্ছন্দ্য বোধ করবে। মন যা চাই করে ফেলুন নির্দ্বিধায়।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): সম্পর্কের মাঝে গোপনীয়তার চর্চা না করে সঙ্গীর সঙ্গে সকল বিষয়ে পরিষ্কার থাকাই আপনার জন্য মঙ্গলজনক। তা না হলে দিনের শেষে বিচ্ছেদের সুর বাজতেও পারে। আপনার নক্ষত্র বলছে আপনি বেশ অনুভূতি প্রবন মানুষ। তাই অল্পতেই আঘাতপ্রাপ্ত হন। ঘটনার আকস্মিকতায় হতাশ না হয়ে বুদ্ধি খাটিয়ে সিদ্ধান্ত নিতে হবে আজ। কর্মক্ষেত্রে বেতন ভাতাজনিত সমস্যার আজই সমাধান হবে।

মিথুন (মে ২১- জুন ২০): বেরসিক ঘটনা প্রবাহ আপনাকে করে তুলবে পেরেশান। তবে অপরে ভুলবে না আপনাকে নিয়ে রসিকতা করতে। হাতের কাজে মনযোগ বাড়িয়ে দিন। কারো পিছু কথায় কান না দেয়া হবে উপযুক্ত কাজ। অর্থ উপর্যন আজ অবাক করা সহজ হয়ে ধরা দেবে। দূরযাত্রা তাও আবার পানিপথে, ভেবে দেখুন কি করবেন? প্রিয়জনের যন্ত্রণা সয়ে যাওয়ার মাঝে খুঁজে পাবেন সুখ।

কর্কট (জুন ২১- জুলাই ২২): দীর্ঘদিন ধরে চেষ্টা করার পরেও মনের মতো সমাধান পাচ্ছেন না। হতাশ হবেন না, মনে রাখবেন আপনি একজন সৃষ্টিশীল মানুষ। যে কাজটি আপনাকে শতভাগ উৎসাহ এবং প্রেরণা দেবে তাই করবেন। অর্থপ্রাপ্তির নক্ষত্র জ্বলছে জ্বলজ্বল করে। দূরে থাকার বীন লুকিয়ে প্রিয় মানুষ আসবে প্রফুল্লের সানাই বাজিয়ে। প্রস্তুত থাকুন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): সম্পর্কের ক্ষেত্রে কিছুটা জটিলতা আজকাল নিত্য সঙ্গী হয়ে গেছে আপনার। কেনই বা হবে না। আপনি তো মশাই নাকে তেল দিয়ে ঘুমাতে পছন্দ করেন। সম্পর্কে যত্ন যেন একা তারই কর্তব্য? একটু অন্তত সচেতন হোন। রাশি অনুযায়ী আপনার আর্থিক অবস্থা বেশ ভালো। পারিবারিক সম্মান বাড়বে আশ্চর্য করে দেয়ার মতো করেই।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): স্নেহ আছে, নিয়মিত যোগাযোগও আছে। কিন্তু এতো বেশি সম্মান আপনাকে কেউ করে তা আজই টের পাবেন। কর্মক্ষেত্রে চক্ষুলজ্জাহীন কর্মকর্তারা মিটিমিটি হাসবে কাজের অগ্রগতি দেখে। মুখে স্বীকার করতে তাদের ভয়, যদি সম্মানী বাড়াতে হয়। সঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান হবে। বন্ধুদের পাল্লায় পড়ে খসতে পারে পকেটের সেলাই।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আজ শারীরিক ও মানসিক চাপে আপনাকে বিধ্বস্ত করে দিতে চাইবে নিয়তি। তবে ভালোবাসার সত্যিকার উষ্ণতা আপনাকে ঘিরে থাকবে। কর্মক্ষেত্রে আপনার হাতে নির্ভর করবে অনেক সহকর্মীর ভবিষ্যত। পারিবারিক সম্পর্কের সূত্রে কিঞ্চিৎ অর্থাগম ঘটতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আজ প্রিয় মানুষদের দেখা হয়ে যেতে পারে কোন পাবলিক বাসে। আজ ভালোবাসার মানুষটির কাছ থেকে একটু দূরত্ব রাখতে ইচ্ছে করবে আপনার। অভিমান ঘটিত ব্যাপার। কর্মক্ষেত্রে একটু বেশিই সহনশীল হতে হবে আজকের দিনে। ভালো ফল দেবে। অর্থাগম শুভ।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): নতুন অনেক কাজ হাতে আসবে আজ, যা আনবে অর্থকড়ি, মেটাবো অর্থঘটিত সমস্যা। ভালোবাসার মানুষটিকে উপহার দেয়া ছাড়াই সে ভেঙে ফেলতে পারে অভিমান। কর্মক্ষেত্রে আইনত যিনি আপনার জবাবদিহিতা নিতে পারেন না, তার কাছে জবাবদিহিতা বন্ধ করতে হতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): নিজের ছায়াকে সঙ্গী ভেবে ভুল করবেন। অনেক প্রেমবাণী শোনানোর পর যখন কোনো উত্তরই পাবেন না তখন সে ভুল ভাঙবে। আজ লেনদেন চলবে মোটামুটি নিরাপত্তার সঙ্গেই। শ্রদ্ধেয় কোনো ব্যক্তির প্রশংসা অপরের মুখে শুনে বেশ আহ্লাদিত হতে পারেন। আবার বিপরীতটাও হতে পারে। মানে প্রশংসার বদলে ‍শুনতে পারেন অপবাদ, আর তখন হৃদয়ভঙ্গ অনীবার্য।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আজ সর্বগ্রাসী প্রেম আপনার ইতিবাচক সর্বনাশ করবে। কালো হরিণ চোখ আজ কেড়ে নেবে মনপাখি। কর্মক্ষেত্রে হতে যাচ্ছেন পথিকৃৎ আর এ গুণটিকে ধরে রাখুন,অল্প দিনের মধ্যেই উর্ধ্বতনের দৃষ্টি আকৃষ্ট হবে। পারিবারিক কারণে অর্থাগম ঘটতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): প্রিয় রং আজ কেন জানি বিষাদে পরিণত হবে। পরিবারের কারো সামান্য সমস্যায় বেশি উদগ্রীব হয়ে যাবেন। কর্মক্ষেত্রে আপনাকে হুড়োতাড়ায় ফেলে দিতে পারে কোন সহকর্মী। তার ফাঁদে পড়ে কাজে ভুল করে বসবেন না। বন্ধুর সূত্রে অর্থব্যয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত