আজকের রাশিফল

প্রকাশ : ০৩ আগস্ট ২০১৭, ১২:৪০

সাহস ডেস্ক

আজ ৩ আগস্ট। আজকের এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১ ও ৩। গুরুত্বপূর্ণ দিন বৃহস্পতি ও রোববার। শুভ রং—নীল, সোনালি ও মেরুন। শুভ রত্ন—রুবি, অ্যামিথিস্ট। বিশিষ্ট ব্যক্তিত্ব—কবি আবদুল মান্নান সৈয়দ, সাংবাদিক আলমগীর মহিউদ্দিন, সুরকার জয়দেব। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) দিনটি খুব একটা ভালো নাও যেতে পারে। কোনো ধরনের সামাজিক সংকটের উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। অপরের প্রতি সদাচরণ করুন। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলতে পারলে ভালো করবেন। কোনো চুক্তি সম্পাদনের জন্য সময় অনুকূল থাকতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক হোন। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে যাবতীয় মতানৈক্য এড়িয়ে চলুন। আহারে-বিহারে সতর্ক থাকুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। শিল্প-সংস্কৃতির সঙ্গে নিজেকে জড়াতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। পড়াশোনায় মন বসাতে পারবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। হৃদরোগ-সংক্রান্ত কোনো জটিলতায় ভুগতে পারেন। উত্তেজনা পরিহার করুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পরিবেশের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ঠান্ডা ও ধুলাবালি সম্পর্কে সতর্ক থাকুন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। বেহাত হওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন। চক্ষু বা মাথাব্যথায় ভুগতে পারেন। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন। অধীনদের কাজে লাগাতে পারবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। নিজের ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) দিনটি মিশ্র সম্ভাবনাময়। পুরোনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। প্রয়োজনবোধে চিকিৎসকের পরামর্শ নিতে পারেন। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ হতে পারে। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) বন্ধুদের সহযোগিতা পাবেন। আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। কর্তৃপক্ষের সঙ্গে চাকরিজীবীদের সুসম্পর্ক বজায় থাকতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। সামাজিক অবস্থান সুদৃঢ় হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পেতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত