lifestyle-horoscope-25133 আজকের রাশিফল

আজকের রাশিফল

প্রকাশ : ০৯ আগস্ট ২০১৭, ১০:২৬

সাহস ডেস্ক

আজ ৯ আগস্ট। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১ ও ৯। গুরুত্বপূর্ণ দিন রবি ও মঙ্গলবার। শুভ রং—হালকা লাল, সোনালি, সাদা। শুভ রত্ন—রক্তপ্রবাল, গোমেদ। বিশিষ্ট ব্যক্তিত্ব—এম আর আকতার মুকুল, রামেন্দু মজুমদার, সাংবাদিক হেদায়েত হোসেন মোর্শেদ। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০): দিনের শুরু জটিলতা দিয়ে। অন্যের চোখে জলের সরলতা খেলে গেলেও কাজের বেলায় আপনারই জের বারের জোগাড় হবে। উর্ধ্বতনের শুভদৃষ্টি পড়বে আপনার ওপর। প্রিয়জনের মন আজ এমনিই গলে পড়বে আপনার ওপর। দিনভর অর্থকড়ি নিজ হাতে নাড়তে হবে। বন্ধুদের সঙ্গে আপোষময় একটা দিন কাটবে।

বৃষ (এপ্রিল ২১- মে ২১): বৃষকে যেখানে সেখানে তর্ক জুড়ে না দেয়ার পরামর্শ দেয়া যাচ্ছে। গ্রহের ফেরে আপনার তরল মনোভাব আজ গোপন কথা বেমক্কা ফাঁস করে দিতে পারে। কর্মক্ষেত্রে কাজের গতি দিয়ে সহকর্মীদের ঈর্ষান্বিত করে দিন। অর্থভাগ্য ভালো নেই। দূরযাত্রায় সুখ অবধারিত। বেকারদের জন্য সুখকর কোনো খবর আসতে পারে।

মিথুন (মে ২২- জুন ২১): শুভ পরিণয় অতি সন্নিকটে, তার প্রস্তুতি নিতে থাকুন, আর কান পেতে বাতাসে প্রেমের বাঁশির মধুরতম সুর খুঁজে নিন। পারিবারিক সুসম্পর্কে ভর করে উজ্জ্বল সব গল্প রচিত হবে। বন্ধুভাগ্যে ভর করে নতুন কোনো চাকরি জুটে যেতে পারে যা আপনার সঙ্গে দারুণ স্যুট করবে। আর অর্থভাগ্যও প্রসন্ন বেশ, দিনের শেষে মিলতে পারে কড়ি, যখন আর বাইরে যাওয়ার অবকাশ নেই।

কর্কট (জুন ২২- জুলাই ২২): মাথার ওপর সূর্যকে খাড়াভাবে পড়তে দেবেন না, যখন হেলে পড়বে, তখন বেরোন ঘর থেকে, নয়ত আপনার গরম মেজাজ কোনো অনর্থ ঘটিয়ে দিতে পারে। শিল্পসাহিত্যের দিকে ঝুঁকে থাকা মন আজ তার পর্যাপ্ত রসদ পাবে, জন্ম নিতে পারে দারুণ কোনো কাজ। অর্থভাগ্য সাম্যাবস্থায় থাকবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২৩): সিংহ আপনার কেশর চিরুণী দিয়ে আঁচড়ে রাখুন, যেন ঝড়ের বাতাস তা এলোমেলো করে দেয়ার আগে দু’বার ভাবে। ব্যবসায়িদের জন্য দিনটি বিশেষভাবে শুভ। প্রেম নিবেদনে ব্যর্থতার ইতিহাস আজই সফলতার কাতারে দাঁড়াবে। মুখ ফুটে যা চাইতে পারছেন না, তা চেয়ে নিন- এটা আপনারই প্রাপ্য। শিক্ষার্থীদের কেউ বিদেশে উচ্চ শিক্ষার সুযোগ পাবেন।

কন্যা (আগস্ট ২৪- সেপ্টেম্বর ২৩): আজ কোনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে যাবে শত্রুতা দিয়ে। প্রেমের প্রস্তাব দেয়ার দুরূহ দুপুর মাথার ওপর ডেকে না এনে একাকীত্বের রাত গভীর শীতলতা উপভোগ করুন আরও কয়েক দিন। প্রেম যখন আপনাতেই আসবে, ঠেকিয়ে রাখা কঠিন হবে। অর্থভাগ্য ভালো, সহকর্মী ভাগ্য কালো।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): তুলা রাশিগতভাবে কিছুটা অতিন্দ্রীয় ক্ষমতা অধিকার করে থাকেন, কিন্তু এই ইট-কাঠ মোটর-বাতির যুগে অতিন্দ্রীয়তা ফেলেছেন হারিয়ে। তবে, তাকে পুনরায় জাগ্রত করতে পারেন আজ। প্রথম দর্শণে যা নিজের নয় বলে মনে হয়েছে তা আপনার জন্য নির্ধারিত হল। সুখের প্রজাপতি উড়বে ঘরজুড়ে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): বৃশ্চিক যতটা অন্তর্মুখি, ততটা বহির্মুখি হয়ে ওঠেন নিজের জগতটির সঠিক সন্ধান পেলে। তো খুঁজে নিন আপনার আসল জগৎ যেখানে আপনার প্রতিটি চিন্তা, প্রতিটি ঘামের ফোঁটা থেকে জন্ম নেবে বড় ধরনের শিল্পকর্ম, যা পৃথিবী আপনার কাছে চাইছে। কর্মক্ষেত্রে মাথা রাখুন ঠাণ্ডা, নিদ্রাকুসুম তেল মাখিয়ে রাখুন বুকের বাম পাশের ত্বকে, এভাবে হৃদপিণ্ডকে ঘুম পাড়িয়ে রাখুন, নয়ত প্রেমময় কোনো মুখ, দারুণ চোট দিতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): ধনুর মুখ সামলে থাকুক, পেটের কথা পেটেই থাকুক। কয়দিন পর সবাই যখন আপনাতেই জানবে, তখন ব্যাপারটা নিয়ন্ত্রণ করা সহজ হবে, কথাটা অদ্ভুত শোনালেও এটাই সত্য। ধনুকে আজ খাবার খেতে হবে মেপে মেপে, পাখির মতো, বদহজমের যোগ আছে যদি যা তা খান যত্রতত্র এবং ভালোই যন্ত্রণা দিতে পারে অভিশপ্ত জাংক ফুড, সুতরাং সতর্কতা অবলম্বন করুন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): মকরে দারুণ চাঙা হয়ে উঠবেন শরীরে ও মনে। কিন্তু জানেনই তো পৃথিবী সবসময় সমতা মেনে চলে, যে কারণে দিনের শেষে জিভ হয়ে যেতে পারে তেতো আর মনটা- অপমানিত। বন্ধু চিনতে ভুল করতে পারেন শেষ মুহূর্তে, কর্মক্ষেত্রে বিবাদে জড়িয়ে পড়তে পারেন অযোগ্য কোনো সহকর্মীর সঙ্গে। অর্থভাগ্যের জন্যে চাতক পাখির মতো তাকিয়ে আছেন, কিন্তু জানেনই তো বৃষ্টির কী অবস্থা আজকাল!

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): কুম্ভ যদি রেগে যায়, তবে অন্য গ্রহে হলেও অনর্থ ঘটে যাবে। কুম্ভ নারীর আজ অনেকটা সময় নষ্ট করে দিতে পারে রূপচর্চার ঝোঁক, কুম্ভ পুরুষের আজ অনেকটা সময় খসে পড়তে পারে কু-সঙ্গে পড়ে। কর্মক্ষেত্রে জরুরি কাগজ গোপন ড্রয়ারে রেখে চাবিটা কোঁৎ করে গিলে ফেলুন, কারণ আপনার পেছনে ফেউ লেগেছে। অর্থভাগ্য মন্দ।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): মীন যদি পা পিছলে না পড়ে, মীনের শরীরে যদি কেউ কাদা-জল না ছিটিয়ে দেয়, মীনের নামে যদি কোনো সিনেমাটিক অপবাদ না আসে, তাহলে রাশির গণনা ভুল। সুতরাং সাবধান থাকুন, যে কোনো মানবসৃষ্ট মানসিক আপদ থেকে। কর্মভাগ্য প্রসন্ন- ঊর্ধ্বতনের আদর পাবেন, অর্থভাগ্য বিষণ্ণ কেন এতো? প্রেমভাগ্য সুপ্রসণ্ণ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত