lifestyle-horoscope-26403 আজকের রাশিফল

আজকের রাশিফল

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৭, ১৩:১২

সাহস ডেস্ক

আজ ৭ সেপ্টেম্বর। আজকের এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৫ ও ৭। গুরুত্বপূর্ণ দিন সোম ও বুধবার। শুভ রং—নীল, মেরুন, ধূসর। শুভ রত্ন—রক্তপ্রবাল, অ্যামিথিস্ট। বিশিষ্ট ব্যক্তিত্ব—রানি প্রথম এলিজাবেথ, সুনীল গঙ্গোপাধ্যায়, অভিনেতা অ্যান্থনি কোয়েল। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) গোপন শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। পুরোনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। অবহেলা না করে ডাক্তারের পরামর্শ করুন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। দূরের যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে।প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছে পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) সামাজিক অবস্থান সুদৃঢ় হতে পারে।সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।পিতৃস্বাস্থ্য ভালো যাবে।অসুস্থ বাবার আরোগ্য লাভ হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। সম্ভাব্যক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো ধরনের সামাজিক সংকটের উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। সুনাম ও মর্যাদা ক্ষুণ্ন হওয়ার আশঙ্কা আছে। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয়-বাণিজ্যে লাভযোগ আছে। দাম্পত্য ভুল বোঝাবুঝির অবসান হতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যেতে পারে। বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ খুব একটা অনুকূল থাকবে না। কর্মস্থলে কোনো ধরনের ঝামেলার উদ্ভব হতে পারে। কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না।আহারে-বিহারে সতর্ক থাকুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) ধর্ম-কর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারে। সৃজনশীল কাজে সাফল্য পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের সম্ভাবনা আছে। রোমান্স ও বিনোদন শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পেতে পারে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। মন ভালো থাকবে। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে।বিলাস-দ্রব্য কেনাকাটা হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পেতে পারে।ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কাজ-কর্মে উৎসাহবোধ করবেন।প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) বাড়িতে অতিথি সমাগম হতে পারে। অতিথি আপ্যায়নে ব্যয় বৃদ্ধি পেতে পারে। পুরোনো কোনো আত্মীয়র সঙ্গে হঠাৎ যোগাযোগ হতে পারে। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন।পড়াশোনায় আনন্দ পাবেন।চক্ষু সংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে।

মিন রাশি(১৯ ফেব্রুয়ারি-২০মার্চ) শরীর ভালো থাকবে।মানসিক শান্তি বজায় থাকার সম্ভাবনা আছে। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কোনো বিশেষ রং ভালো লাগতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত