lifestyle-horoscope-26465 আজকের রাশিফল

আজকের রাশিফল

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৭, ১৬:০০

সাহস ডেস্ক

আজ ৮ সেপ্টেম্বর। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৫ ও ৮। গুরুত্বপূর্ণ দিন বুধ ও শনিবার। শুভ রং নীল, গাঢ় সবুজ, ধূসর। শুভ রত্ন পান্না. ইন্দ্রনীলা। বিশিষ্ট ব্যক্তিত্ব আশা ভোঁসলে, জিমি রজার্স, ইমদাদুল হক মিলন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯) আপনার মনে আজ আবেগী আবহ থাকবে। কেউ সেই ভাবনায় কটাক্ষ করতে পারে, কেউ সঙ্গ দিতে পারে। অফিসের কাজে হঠাৎ রুটিন পরিবর্তনও ঘটতে পারে। প্রিয় মানুষের সঙ্গে দারুণ একটা সন্ধিতেও আসতে পারেন। আপনার জন্য কেউ যান-প্রাণ দিয়ে দিচ্ছে তা দেখে নির্বাকও হতে পারেন। বেকারদের জন্য দিনটি কিছু সুখবর জমা করে রেখেছে, পেয়ে যাবেন শেষ প্রহরে।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০) ভালোবাসার দণ্ড যদি মন বিনিময় হয় তবে কি আর করা তা দিয়ে দিন নির্দ্বিধায়। লাভের নিশ্চয়তা আছে বলেই আজ বিনিয়োগ করুন সাধ্যমতো। খেলার মাঠে আপনার সঙ্গে দৌড়বাজিতে পারার মতো লোক খুব কমই আছে। সামান্য ইগোর কারণে কারো সঙ্গে আত্মিক দুরত্ব বাড়বে। বৃষের পড়ুয়াদের মনে আজ ঘোরাঘুরির পোকা ঢুকে যাবে। আত্মীয়ের কারো বিয়ের অনুষ্ঠানের যোগ দিতে হতে পারে।

মিথুন (মে ২১ – জুন ২০) আপনার কাজের গতি ভাবনার গতি ছাড়িয়ে যেতে চাইবে। নিজে নিজে কথা বলার পরিমানটা যত বাড়ছে আশেপাশের পরিচিতরা ততবেশি অচেনা হচ্ছে। নাকি তারা অচেনা হচ্ছে বলে আপনার নিজের সঙ্গে বোঝাপড়া বেশি হচ্ছে তা মিলাতে পারবেন না। আজ কোনো গোলক আপনাকে আবদ্ধ করতে চাইবে। কিন্তু সাবধান, মনে রাখতে হবে আপনি একজন স্বাধীনচেতা মানুষ। বিকেলে প্রিয় কফিতে চুমুক দিতে দিতে পেয়েও যেতে পারেন কোনো সুখবর। অর্থভাগ্য শুভ নয়।

কর্কট (জুন ২১ – জুলাই ২২) আচ্ছা কর্কট, ভাবুন তো- কোনো প্রজাপতি আপনাকে তার ডানা দিয়ে বলল, উড়ে চলো তোমার ইচ্ছামতো। তখন কি করবেন, বেশ ধাঁধাঁর মধ্যে পড়ে যেতে হবে তাইনা? নিজের লক্ষ্যকে স্থির করুন। কি চান, কেন চান, ঠিক কোন জিনিসটি চান তা আজই স্থির করে ফেলুন। কোনো সংশয় যেন না থাকে। কর্কটের অর্থযোগ স্পষ্ট, দুরযাত্রায় ঝামেলা। প্রেম আনতে পারে দারুণ অস্থিরতা।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) নিয়মের মধ্যে আসুন না ভাই। এভাবে আর কতদিন? আপনাকে আজ বড় কোনো দায়িত্ব কাঁধে নিতে হতে পারে। বাড়ির পাশের কারো উপকারেও এগিয়ে যেতে হতে পারে। পরিবারের কারো আবদার রক্ষা করতে গিয়ে পকেটে লাল বাতিও জ্বলতে পারে। কিন্তু আনন্দ আনবে অজানা কোনো ঠিকানা থেকে আসা উপহার। উৎসব মুখর লাগতে পারে দিনের পুরোটা জুড়ে। দূরযাত্রাও বেশ আনন্দের।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২) গুরুর চেয়ে আজ বেশি বোঝা বিপদ ডেকে আনতে পারে। অনেক দিন পর খুব তৃপ্তি সহকারে নিজের কাজ উপভোগ করবেন। কারো ভবিষ্যৎ বাণীর প্রতিফলন দেখেও আজ তাজ্জব বনে যেতে পারেন। আজকের দিনে শপিং হতে পারে খুব আনন্দের। বেকারদের কারো আজ বেশ ঝামেলা পোহাতে হতে পারে। শিক্ষার্থীদের কারো বিদেশে লেখাপড়ার সুযোগ আসবে।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২) আজকের দিনে আপনার সঙ্গে অনেকেই আসবে দেখা করতে। নতুন অনেক অভিজ্ঞতার সঞ্চার হতে পারে কর্মক্ষেত্র থেকে। ভালোবাসার মানুষটির অভিমান ভাঙাতে বেগ পেতে হতে পারে। আজ প্রকৃতি খুব টানতে পারে। নদীর কাছে নিজেকে সপে দিতেও দ্বিধা থাকবে না। উপরি মহলের আশীর্বাদে পদোন্নতির সম্ভাবনা আছে। রপ্তানি বানিজ্য ও শেয়ার ব্যবসায়ীরা আজ বড় ধরনের লাভবান হবেন। দূরযাত্রায় বিরত থাকায় উত্তম।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১) প্রয়োজনের অনেক কিছুই আজ হাতের কাছে চলে আসবে। ছোটবেলার পড়ার সঙ্গীটিকে পেয়ে যাবেন অনেক দিন বাদে। ব্যবসার হিসাব আজ মেলানো কষ্টকর হবে। কিন্তু মনের হিসাব থাকবে পাক্কা। তৃতীয় পক্ষ আপনাদের মাঝে ঝামেলা করতে আসলে উল্টা সে ঝামেলায় পড়ে যাবে, শুধু দরকার আত্মবিশ্বাস রাখা। মেহমানদারিতে আজ সুনাম ছড়াবে। দানের হাতও বেশ খোলা।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) যে আপনাকে সাহায্য করেছে তার অপরাধ হলেও দুর্ব্যবহার করবেন না। বুঝিয়ে বলে যে কাজ হাসিল করা যাবে তা জোর খাটিয়ে সম্ভব হবে না। আপনার অধঃস্তন কর্মীর কর্মফাঁকি আপনাকেই বিপাকে ফেলতে পারে। অর্থবিভ্রাটে পড়লেও ধৈর্য্য হারানো চলবে না। কাছের কেউ আপনার নামে বদনাম করছে জেনে মনখারাপের কিছু নেই। দুদিন পরে সে নিজেই সুনাম ছড়াবে। পরিবারের সঙ্গে আজ সময়টা খুব ভালো কাটবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) প্রভুপ্রদত্ত কিছু গুণ থাকে যা মানুষের নিজেরও জানা থাকে না। এমন কিছু গুণের প্রকাশ আজ আপনাকে অবাক করে দেবে। শারীরিক কিছু সমস্যা থাকলেও কাটিয়ে উঠবেন সহজেই। প্রিয় বন্ধুকে লেখা বার্তার আজ উত্তর পাবেন। অর্থ আপনাকে না ভাবালেও আজ বেশ ভাবাবে। অর্থকষ্ট নয় অর্থযোগ ভাবনার কারণ হবে। প্রিয় মানুষের সঙ্গে চলমান বিবাদের কিছু হয়তো আজ করা সম্ভব হবে না। সমস্যা নিয়ে চিন্তা না করে চুপচাপ থাকার চেষ্টা করুন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) নিজেকে আজ কেন যেন অসহায় মনে হবে। পছন্দের কোনো খাবার আজ ভালো লাগবে না। পছন্দের পোশাকের রঙ আজ ফ্যাকাশে মনে হবে। সবকিছুর পরেও চলমান কাজের ইস্তফা দিয়ে নতুন কাজে আরও উদ্যাম পাবেন। কাছের বন্ধুদের সঙ্গে আড্ডাময় সন্ধ্যা কাটতে পারে। প্রতিবেশিদের সঙ্গে আত্মীয়তা জমবে বেশ। পরিবারের কারো সফলতা শান্তি এনে দেবে মনে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) নিজের সাজগোজের পরিবর্তন হয়ে গেছে অনেক বেশি। কিন্তু কেন? নিজেকে আবার গুছিয়ে নেয়ার সময় এসেছে। এতোদিন ধরে করা কাজের উপযুক্ত স্বীকৃতি আজ পাবেন। ভালো লাগার সবটুকু পুষিয়ে দেবে কাছের মানুষটি। নিজেকে দাম না দিলেও আশেপাশের মানুষ বুঝিয়ে দেবে আপনি কতটা দামি। বিদেশ ভ্রমণের সুযোগটা হাতছাড়া করা ঠিক হবে না। অর্থযোগ নেই, তবে বিয়োগের আশঙ্কাও কম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত