আজকের রাশিফল

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৩:০৭

সাহস ডেস্ক

আজ ১৯ সেপ্টেম্বর। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি ও বুধ। আপনার শুভ সংখ্যা ১ ও ৫। শুভ বার রবি ও বুধ। শুভ রত্ন রুবি ও পান্না।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। প্রণয়ে সাফল্য লাভের সম্ভাবনা আছে। ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) কোনো স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। মন ভালো থাকবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করবেন। উত্তেজনা পরিহার করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। কাজকর্মে উৎসাহ বোধ করবেন। ঠান্ডা থেকে সতর্ক থাকুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। অধীনদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ বজায় রাখুন। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) অপরের প্রতি সদাচরণ করুন। নিজেকে যথাযথভাবে প্রকাশের চেষ্টা করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। মন ভালো থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। বিনয়ী আচরণ দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) দিনটি মিশ্র সম্ভাবনাময়। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। গোপন শত্রুদের তৎপরতা বৃদ্ধি পাবে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। দূরের যাত্রা শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) আর্থিক দিক ভালো যাবে। আয় বৃদ্ধির সম্ভাবনা আছে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। কোনো আশা পূরণ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। তীর্থ ভ্রমণ শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। সামাজিক সংকট এড়িয়ে চলুন। বদনামের আশঙ্কা আছে। রিপুকে সংযত রাখুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। অপরের প্রতি সদাচরণ করুন। ব্যবসায়িক দিক ভালো যাবে। কোনো চুক্তি সম্পাদিত হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। কর্তৃপক্ষের সঙ্গে কোনো ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। শরীর ভালো নাও যেতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত