lifestyle-horoscope-27839 আজকের রাশিফল

আজকের রাশিফল

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৭, ১১:১৭

সাহস ডেস্ক

আজ ১০ অক্টোবর। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতক-জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১ ও ৬। গুরুত্বপূর্ণ দিন শুক্র ও রবিবার। শুভ রং হালকা সবুজ, গোলাপি, চকলেট। শুভ রত্ন ওপাল, পান্না। বিশিষ্ট ব্যক্তিত্ব বিজ্ঞানী হেনরি ক্যাভেন্ডিশ, লেখক সমর সেন, চিত্র পরিচালক কাজী জহির। এবার চলুন, জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯) আপনার বুদ্ধিদীপ্ত আচরণ এবং আত্মিক বিচার কাছের মানুষটিকে আরও বেশি কাছে টানবে মেষ। যার উপস্থিতি আপনাকে রোমান্সিত করে তার অস্তিত্ব আপনাকে আজ অনেক বেশি উষ্ণায়িত করবে। কর্মক্ষেত্রে মৃদু প্রতিযোগিতা বাড়বে। দূরযাত্রা শান্তি অনুভব করবেন নিশ্চিত। বেকারদের কারো হাতে আজ উপছে পড়া টাকার দায়িত্ব আসবে।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০) বৃষ আজ আপনার বিচারিক ক্ষমতা বেড়ে যাবে অলৌকিকভাবে। যদিও আপনার প্রতিপক্ষ বুদ্ধি আর ক্ষমতার জোরে যথেষ্ট শক্তিশালী, তবুও আপনার তীক্ষ্ণ অবস্থান জয়ের পথ সূচনা করবে। প্রতিষ্ঠিত কোনো কোম্পানির দায়িত্ব আজ কাঁধে চেপে বসতে পারে। প্রতিবেশির কারো প্রতি আজ হঠাৎই স্নেহশীল হয়ে উঠবেন। নতুন প্রেমিকদের ক্ষেত্রে সময়জ্ঞানের স্বল্পতায় বকা জুটতে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে বৃষ রাশির জাতক-জাতিকার কারো।

মিথুন (মে ২১ – জুন ২০) গ্রুপের সঙ্গে কাজের গতি বেড়ে চলবে গাণিতিক হারে আর আপনার সম্মান বেড়ে যাবে জ্যামিতকি হারে। মধ্যাহ্ণভোজে আত্মীয়ের বাড়িতে দাওয়াতে যেতে বাধ্য হতে পারেন। আজকের দিনে প্রতিবেশির সঙ্গে বিবাদের অবসান ঘটবে। নতুন পরিচিতের সাহায্যে মিরে যাবে কঠিন সমস্যার সহজ সমাধান। হাতে আজ টাকা আসবে নিশ্চিত। সন্ধ্যা নাগাদ উপহার পেয়ে যাবেন পছন্দের মানুষটির কাছ থেকে।

কর্কট (জুন ২১ – জুলাই ২২) আপনি নতুন কিছু লিখতে, মজা করে পড়াতে এবং বোঝাতে সক্ষম কর্কট। আপনার তীক্ষ্ণ বুদ্ধি দিয়ে যে কাউকে বসে আনাও সম্ভব। কিন্তু সাত পাঁচ কি যেন ভেবে আজ নিজেকে বেশ অযোগ্য মনে হতে পারে। অমনোযোগরে কারণে কর্মক্ষেত্রে বসের ঝাড়ি জুটে যেতে পারে। প্রিয় মানুষের অযথা বকুনিও মাথা পেতে নিতে হতে পারে। বেকারদের কারো কারো চাকরির সুবন্দোবস্ত হয়ে যেতে পারে। রাস্তা পারাপারে কর্কটের জাতক-জাতিকার জন্য আজ বিশেষভাবে সচেতন হতে হবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) সিংহ আজ আপনার মনে হতে পারে কোনো ভিন গ্রহের আধিপত্যে আছেন। এটা নিঃন্দেহে আপনার জন্য আনন্দের। আপনার ক্ষমতার বহিঃপ্রকাশ ঘটবে অপরের সঙ্গে আচরণে। তবে ভাই সিংহ আজ আপনার সচেতনতা বাড়াতে বলা হচ্ছে বিশেষভাবে। ইতিমধ্যেই অনেকে আপনার প্রতি ঈর্ষান্বিত হয়ে উঠেছেন। অর্থভাগ্য আজ বিশেষভাবে শুভ। দূরযাত্রায় আপনাকে টানবে তবে আজ না যাওয়ায় ভালো।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২) উল্লেখযোগ্য একটি সংখ্যার গ্রুপ আজ আপনার বাড়িতে আসবে। আপনার অনুকূল্য পাওয়ায় তাদের একমাত্র চাওয়া হবে কন্যা। কর্মক্ষেত্রে ঝামেলা বাড়তে থাকবে। আপনার ব্যবহার্য মূল্যবান জিনিস বিশেষ যত্ন আশা করছে। পরিবারের কারো রোগমুক্তিতে আনন্দ অবধারিত।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২) বাড়ির পাশে ছোট্ট কোনো অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে সবাই আপনাকে চাইবে তুলা। অনুষ্ঠান ছোট হলেও আপনার আনন্দ হবে সীমাহীন। আজ সমাজের উল্লেখযোগ্য অনেকের সঙ্গে বেশ মজার সময় কাটবে। কর্মক্ষেত্রে কাজের স্বীকৃতি পাবেন অঘোষিতভাবে। বন্ধুদের কল্যাণে বেশ কিছু অর্থব্যয় ঘটবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১) আজ তথ্য প্রযুক্তির প্যাচানো ঝামেলায় নিজেকে জড়িয়ে ফেলবেন। তবে সঠিক সুরাহা নিয়েই বাড়িতে ফিরবেন এটাও সত্য। প্রেমের প্রজাপতি অযথায় আপনার চোখে এসে বসবে। নতুন করে অযাচিত প্রেমে পড়তে পারেন। তাই সাবধান থাকুন। অবসর পেলে পরিবারের সদস্যদের নিয়ে ঘুরে আসুন দর্শনীয় স্থান থেকে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) আজ স্পেশাল অ্যাডভেঞ্চারের অভিজ্ঞতা জুটে যেতে পারে ঝুলিতে। রোমান্সের সঙ্গীর সঙ্গে কাটতে পারে বেশ কিছু সুখের সময়। তবে মুরুব্বী শ্রেণির কারো সামনে লজ্জাকর পরিস্থিতিতে পড়ে যেতে পারেন। কোনো কারণে মনের মধ্যে লুকিয়ে থাকা দীর্ঘদিনের বিষণ্নতার আজ সমাপ্তি ঘটবে। বেকারদের কারো কাজের চাপ হঠাৎ করেই বেড়ে যাবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) আজ হঠাৎ করেই কোনো বার্ত বাড়িয়ে দেবে কাজের চাপ ও গতি। হালকা শারীরিক অসুস্থতাও পেয়ে বসতে পারে। তাই সাবধানের কোনো বিকল্প নেই। সন্ধ্যা নাগাদ বন্ধুদের আড্ডায় আপনার ঘরটি সরগরম হয়ে উঠবে। প্রেমের সম্পর্ক আপনার মনোযোগ দাবি করছে। জমি সংক্রন্ত ঝামেলার অবসান ঘটবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) আজ আপনার জন্য শপিং বান্ধব দিন। অর্থাৎ ভালো জিনিসটি কিনবেন অপেক্ষাকৃত সস্তায়। ব্ন্ধুদের কারো সঙ্গে সম্পর্কের সামান্য জটিলতা দেখা দিতে পারে। সাদা ফুলের সৌন্দর্য আজ বিশেষভাবে আপনার নজর কাড়বে। অর্থ আসবে পকেট উপছে। পরিবারের কারো বিদেশ যাওয়ার সুযোগ মিলবে। সঙ্গীর সঙ্গে আজ বেশ রোমান্সকর সময় কাটবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) কোনো বুদ্ধিমানই চেষ্টা করার আগে নিজেকে ব্যর্থ বলে মেনে নিতে রাজি নন। আপনিও তার ব্যতিক্রম নন। বুদ্ধি আর কর্মক্ষমতা দিয়ে জয় করে আনুন প্রাপ্য সফলতাকে। কর্মজীবীদের পদন্নতির আভাস আসতে পারে। মীন রাশির জাতিকার কারো আজ মিষ্টির প্রতি বিশেষ আকর্ষণ কাজ করবে। অর্থভাগ্য শুভ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত