lifestyle-horoscope-28987 আজকের রাশিফল

আজকের রাশিফল

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৭, ১৪:১১

সাহস ডেস্ক

আজ ৬ নভেম্বর। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতক-জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৬ ও ৯। গুরুত্বপূর্ণ দিন মঙ্গল ও শুক্রবার। শুভ রং—সোনালি, তামাটে, মেরুন। শুভ রত্ন—হিরে, রুবি। বিশিষ্ট ব্যক্তিত্ব—অভিনেতা আনোয়ার হোসেন, আলী জাকের, সাদেকা শফিউল্লাহ। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯): মাঝে মধ্যে কঠিন সময় পার করতে হয়। কারণ এই কঠিন সময়ই আপনাকে আরও ভালোর কাছাকাছি নিয়ে যাবে। আজ বাণিজ্যে মন বসবে কিনা সেটা দিনের শুরুতেই বুঝে যাবেন, তবে আপনার অংশীদার মারফত যদি ক্ষতি সম্মুখীন হোন তাহলে বুঝবেন সিদ্ধান্ত ভেবেচিন্তে নিতে হবে। বিপরীত লিঙ্গের কারো কাছ থেকে অর্থিক সুবিধা পেতে পারেন। দিনের শেষে অনেক সমস্যা আসবে যা আপনাকে আরও মজবুত হতে সাহায্য করবে। দিনে দিনে আপনার পাওনা অর্থ ফেরত আসবে।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০): আর যাই করুন, আজকের দিনে অন্তত গান বাজনা থেকে দূরে থাকুন। নিজের হাতের কাজ না সেরে গান শুনতে বসলে সব ভন্ডুল হয়ে যাবে। নিজেকে পাখির মতো ভাবতে শুরু করবেন হয়তো, কিন্তু আপনি বুঝবেন না আপনি আসলেই পাখির মতো মুক্ত। শিক্ষা ক্ষেত্রে বিশেষ বৃত্তি পেতে যাচ্ছেন। শিল্পকর্মের জন্য প্রশংসা পাবেন গুণীজনদের কাছ থেকে। দূরের যাত্রা অতটা শুভ নয়।

মিথুন (মে ২১ – জুন ২০): পরিবেশের সবুজ রঙ আজ আপনার উপকারে আসবে। দিনের হলুদ রঙটা একটু এড়িয়ে চলুন। পথে পথে আজ কোন বাঁধাই আসবে না… নিজের ইচ্ছে মতো চলতে গিয়ে আজ দেখা হয়ে যাবে পুরনো বন্ধুর সাথে। যাকে কিনা আপনি খুঁজছেন বেশ কিছুদিন ধরে।

কর্কট (জুন ২১ – জুলাই ২২): মানবিক কোন একটা কাজে নিজেকে আজ সপে দিবেন। পরিচিত আত্মীয় স্বজন আজ আপনার খোঁজ নেবে কিন্তু পাবে না। জমিজমা সংক্রান্ত জটিলতা থেকে আজ মুক্তির পথ খুঁজে পাবেন। প্রনয়ে আজ মুগ্ধতা আসবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): একদম সাদামাটা একটা দিন, দিনের মধ্যভাগে শক্ত এক ধাক্কা খাবে। এরপর দিন আর সাদামাটা থাকবে না। নীল বর্ণ ধারণ করার সম্ভাবনা অত্যধিক। শারীরিক অসুস্থতার সঙ্গে যোগ আছে। সঙ্গীর সংসর্গ অসহ্য মনে হবে শেষ বিকেলে। কর্মক্ষেত্রে উদ্যমের যথেষ্ট অভাব ঘটবে। অর্থভাগ্যটিও মন্দ। দিনটি আজ আপনার নং একেবারেই।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২): কোন ন্যায্য পাওনা থেকে বঝ্চিত হতে পারেন। পরিবারের অভ্যন্তরীণ ব্যাপার হওয়ার সম্ভাবনা অত্যধিক। চাটুকারবৃত্তি করতে আসা কেউ আপনার হাতে ঠ্যাঙানি খেতে পারে। ভালোবাসার মানুষের মনে চোট লাগতে পারে। অফিসে সহকর্মীর সঙ্গে মনোমালিন্যের হবে অবসান। অর্থভাগ্য চিমসে আঙুর। চিমসে, তবে আঙুর বটে।

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২): তুলার সারাদিন কেটে যেতে পারে সম্পর্কের টানাপোড়ন সংক্রান্ত জটিলতায়। এ জটিলতা থেকে মুক্তি দিতে পারে একাকী ভ্রমণ। এমন কোন বন্ধুর সঙ্গে দেকা হয়ে যেতে পারে, যার কাছে আপনার অনেক ঋণ। সহকর্মীদের সঙ্গে নিয়ে কোন ব্যবসার পরিকল্পনার করে থাকলে এগিয়ে যান। অর্থভাগ্য সুখকর।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১): যে স্বেচ্ছাচারিতা নিজের ওপর চাপিয়ে দিয়ে চলেছেন তার আর কয়দিন চলতে থাকলে পথ হারাবেন। ভালোবাসার মানুষের মতামতের গুরুত্ব দিন। সৃজনশীল কোন কাজে বাধাগ্রস্ত হতে পারেন। তাতে করে আপনার অহম ক্ষতিগ্রস্ত হতে পারে। যার জের ধরে মাটি হতে পারে একটি গুরুত্বপূর্ণ রাত। অর্থভাগ্য প্রশস্ত নয়।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আজ শারিরীক সমস্যা বাড়তে পারে। তবে আর্থিক অবস্থা নিয়ে চিন্তা করতে হবে না। দিনের শেষভাগে অনাকাঙ্ক্ষিত কারো কাছ থেকে অর্থপ্রাপ্তি হতে পারে। অফিসে একের পর এক মিটিংয়ের ধাক্কায় পরতে পারেন আজ। তবে ঘাবরাবেন না, অফিসে আপনার পদোন্নতি সংক্রান্ত কাগজ-পত্র ঠিক হচ্ছে। ব্যবসায়িদের বিদেশ যাত্রা করতে হতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): বেকারদের কারো কারো চাকরি হতে পারে আজ। পারিবারিক কলহের কারণে কেউ গুরুতর অসুস্থ হতে পারে। বেকাররা আজ হতাশার মধ্যে আলোর দেখা পাবেন। হঠাত সাক্ষাত পাওয়া কোনো বন্ধুর সান্নিধ্যে দিনের বেশিরভাগ সময়ই ভালো কাটবে। কিন্তু সন্ধ্যে নাগাদ প্রিয়জনের সঙ্গে দেখা হওয়ার পরই মূলত সমস্যার শুরু হতে পারে। বিষয় সম্পত্তি সংক্রান্ত জটিলতা বাড়বে। পকেটের দুর্দিনে আপনজনের সহায়তা নিন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): অন্যান্য দিনের মতো আজও একটু বাড়তি সতর্কতা অবলম্বন করুন। আপনার রাশি বলছে, দূর্ঘটনার কারণে আপনার বাড়িতে থাকতে হতে পারে কিছুদিন। তাই স্বজ্ঞানে দূর্ঘটনা এড়াতে সাবধান থাকুন। কুম্ভ রাশির জাতিকাদের শারিরীক সমস্যা প্রকট হবে। এক্ষেত্রে যতদ্রুত সম্ভব চিকিৎসকের শরণাপন্ন হওয়াই ভালো। তথ্য-প্রযুক্তি ব্যবসায়িরা অধিক মুনাফা করতে পারেন আজ।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): চোখ বন্ধ করেও যদি আজ রাস্তায় হাটেন তবুও আপনার কোনো সমস্যা হবে না আজ। কারণ আপনার গ্রহ আজ আপনার রক্ষকের ভূমিকায়। নিজের বুদ্ধিমত্তা আর পরিকল্পনা প্রয়োগ করলে নতুন চাকরিতে অল্প দিনেই উন্নতি করতে পারেন। গৃহনির্মাণ সামগ্রীর ব্যবসা যারা করেন তাদের আজ মুনাফা বৃদ্ধি পাবে। একই সঙ্গে সামাজিক দায়বদ্ধতাও বাড়বে। দেশের অস্থিরতা ব্যবসায়েও প্রভাব ফেলবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত