lifestyle-horoscope-31277 আজকের রাশিফল

আজকের রাশিফল

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৮, ১২:০০

সাহস ডেস্ক

আজ ১১ জানুয়ারি। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মকর রাশির জাতক-জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ২ ও ৮। গুরুত্বপূর্ণ দিন শনি ও সোমবার। শুভ রং—হালকা সবুজ, আকাশি, বাদামি। শুভ রত্ন—ইন্দ্রনীলা, মুন স্টোন। বিশিষ্ট ব্যক্তিত্ব—লর্ড কার্জন, গায়িকা আঞ্জুমান আরা বেগম, সাহিত্যিক অসীত সরকার। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): দীর্ঘদিনের ব্যবসায়িক সম্পর্ক নষ্ট হতে পারে কারো সঙ্গে। সেক্ষেত্রে নিজের সততাকেই এগিয়ে রাখবেন। দীর্ঘ বিনিয়োগে নিশ্চিত মুনাফা বৃদ্ধি পাবে। আপনার সৃষ্টিশীলতাকে যে খাতে কাজে লাগাবেন সেখানেই সোনা ফলবে। শারীরিক সমস্যায় কাতর হবেন না। পাওনা টাকা আদায় হবে তবে সন্ধ্যে নাগাদ প্রিয়জনের মনরক্ষা করতে টাকা খরচ হয়ে যেতে পারে। শত্রুদের সঙ্গে লড়াইয়ের সিদ্ধান্ত নিন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): প্রতিবেশীদের মধ্যে সংগঠিত বিবাদে নিজেকে জড়িয়ে ফেলবেন। শিক্ষাক্ষেত্রে সুফল আসবে। দূরবর্তী কোনো স্থান থেকে আপনার জন্য ভ্রমণের আমন্ত্রণ আসবে। পদ্ধতিগত ভুলের জন্য কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হবেন। স্বাস্থ্যে কিছুটা পরিবর্তন লক্ষ্য করবেন। অর্থ বেরিয়ে যাবে- মানিব্যাগ উপচে নয় টপকে।

মিথুন (মে ২১- জুন ২০): কে যে কোন দিক দিয়ে আপনার জন্য অর্থবহ হয়ে উঠবে জানেন না, তাই সবার সঙ্গেই যে খারাপ আচরণ করছেন এটা ঠিক নয়। নিজেকে স্থির করুন। নতুনত্ব আনুন নিজের কর্মে, নইলে কর্মক্ষেত্র থেকে বিচ্ছিন্ন হয়ে যাওয়ার সম্ভাবনা আছে। অর্থের কথা জেনে আর কী করবেন? অর্থ আসবে না জেনেও অর্থ কিন্তু আসেই।

কর্কট (জুন ২১- জুলাই ২২): অতঃপর অশুভ দাপটের ছায়া আজ ম্লান হতে যাচ্ছে। এখন একটু নিজেকে গুছিয়ে নেয়ার সুযোগ পাবেন। মানসিকভাবে ক্লান্ত হবেন না তবে শরীর দুর্বল হতে পারে। বিপথে যাওয়া কেউ একজন আপনার শরণাপন্ন হবে তাকে বিরক্তি নিয়ে ফিরিয়ে দিবেন না। বাণিজ্যে উন্নতি হবে আপনার।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। যারা নতুন চাকরির চেষ্টা করছেন তাদের কারো চাকরির সন্ধান মিলতে পারে। তবে নিজের ইচ্ছা অনিচ্ছার প্রতি সম্মান জানানোই ভালো। বেকার জাতিক জাতিকাদের রোজগারের রাস্তা হতে পারে। গৃহশান্তি বজায় রাখতে জাতিকার সহায়তা নিন। কারণ গৃহলক্ষ্মীর হাতেই শান্তির চাবিকাঠি। সন্তানের স্বাস্থ্য খারাপ হতে পারে। ব্যবসায়িদের বিনিয়োগ শুভ।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): কন্যার অর্থযোগ দিনের শুরু থেকেই উত্তম। কন্যার জন্যে দূরের যাত্রা শুভ। দিনের মধ্যভাগে কোনো বিপদাশঙ্কা আছে, ফাঁড়া কেটে গেলে বাকি দিন নিশ্চিন্ত। প্রেমের কারণে আজ লাঞ্ছিত হতে পারেন। অফিসে হতে পারেন সম্মানিত। অর্থ হাতে আসবে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): পরিবারের শান্তি আসবে। প্রেমের সম্পর্ককে বিষময় মনে হতে পারে। নিজের দোষগুলো চোখে পড়বে না, কারণ মন অস্থির থাকবে। কর্মক্ষেত্রে নতুন কোনো খাত আকৃষ্ট করবে। মিতব্যয়ী হতে চাইলেও সম্ভব হবে না। আপনি নিজেকে নাজাহাল অবস্থায় আবিষ্কার করবেন ঘুমের মধ্যে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পুরনো কোনো স্মৃতি মনে কষ্টের অনুভূতি জাগাতে পারে। প্রেমের প্রস্তাব দিতে গেলে বিফল হওয়ার সম্ভাবনা অত্যধিক। অফিসের কাজে ব্যক্তিগত কারণে মন বসবে না। অর্থ মিলবে না।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): গ্রহ বলছে আপনার অর্থপ্রাপ্তির দিন আজ। দিনের শুরুতে অনাকাঙ্ক্ষিত কারো কাছ থেকে অর্থ পাবেন। তবে পরিবারের কারো স্বাস্থ্যহানিতে অর্থ ব্যয় হবে। বাড়িতে আত্মীয় স্বজনের সমাগম হবে। ধনু রাশির জাতিকাদের মধ্যে কারো আজ বিয়ে ঠিক হবে। আর জাতকের নতুন সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। অফিসে বসের সঙ্গে দ্বন্দ্বে জড়াতে পারেন, তবে শত্রুভাবাপন্ন সহকর্মীদের থেকে দূরে থাকাই ভালো।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): স্মরণশক্তিতে হারানো বল ফিরে আসবে। কর্মক্ষেত্রে কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। ভালোবাসার মানুষের সঙ্গে ভ্রমণ শুভ, সম্পর্ক শুভ পরিণয়ের দিকে গড়াতে পারে। ধার দেয়া অর্থ ফেরত পেতে পারেন, চিকিৎসা খাতে অর্থব্যয় বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আপনার আজ ঘরে-বাইরে শান্তি। অবৈধ আয়ের সুযোগ আসবে তবে বিবেককে প্রশ্ন করুন, আপনি কোনদিকে যাবেন। অফিসে নারীঘটিত কোনো ঘটনায় জড়িয়ে পড়তে পারেন। ফাইলপত্র দেখে না রাখার কারণে কিছু ফাইল না মিলতে পারে আজ। পাওনা টাকা আদায় হবে। প্রিয়জনকে খুশি রাখতে দূরে কোথাও ঘুরতে পারেন। আর মনে রাখবেন, আপনার জন্য প্রেমই সর্বশেষ কথা।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): পরিবারে উৎসব উৎসব পরিবেশের তৈরি হবে। মনের বিস্বাদে ছুটে যাওয়া কিছু মনের টানেই আবার ফিরে আসবে। যা কিছু অনিশ্চিত তা আরও অনিশ্চিতের দিকে যাবে। ইদানীং যা আপনি করছেন তা ঠিক ভেবে করছেন না, তাই গণ্ডগোল হচ্ছে প্রাপ্তিতে। আর্থিক সঙ্কট ঘুচে যাবে। আরও একটি সংবাদ আসছে, প্রস্তুত হোন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত