lifestyle-horoscope-33443 আজকের রাশিফল

আজকের রাশিফল

প্রকাশ : ১১ মার্চ ২০১৮, ১২:৪৬

সাহস ডেস্ক

আজ ১১ মার্চ। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতক-জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ২ ও ৩। গুরুত্বপূর্ণ দিন সোম ও বৃহস্পতিবার। শুভ রং—হালকা সবুজ, মেজেন্টা, ধূসর। শুভ রত্ন—মুন স্টোন, শ্বেত পোখরাজ। বিশিষ্ট ব্যক্তিত্ব—অভিনেতা ফতেহ লোহানী, বাপ্পারাজ, রাজনীতিক হ্যারল্ড উইলসন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১-এপ্রিল১৯): কাউকে কথা দিবেন না আজ। কথা দিলেও তা আর রাখা হবে না। কর্মক্ষেত্রে যাকে খুব বেশি অস্বস্তিকর লাগে সে আজ তার স্বভাব ভুলে আপনার সঙ্গে মিশবে। দিনের শুরুতে যৌথব্যবসায় বিনিয়োগ শুভ। করি করি করে ফেলে রাখা অনেক কাজ আজ হঠাৎ চাপ দিতে পারে।

বৃষ (এপ্রিল২০- মে২০): কাজের চাপ এসে জুটবে অনেক বেশি। তবে সে অনুযায়ী সব করাও বুদ্ধিমানের কাজ হবে না। ব্যবসায় বিনিয়োগ লাভজনক। প্রেমের রাস্তা ফুলেল হবে আজকের দিনে। কোনো সহকর্মী আজ স্বভাব বিরুদ্ধ কাজ দিয়ে অবাক করবে। অর্থভাগ্য উত্তম।

মিথুন (মে২১- জুন২০): দূরের মানুষের সঙ্গে অবশ্যই বুঝে কথা বলতে হবে। আজ আপনার নতুন বন্ধু তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। আকর্ষণ সৃষ্টি করার ক্ষমতা আপনার আছে বলেই কাজটা খুব সহজ হবে। কর্মক্ষেত্রে বাড়তি সুবিধা এনে দিতে পারে ঊর্ধ্বতনের সঙ্গে পরিচিতি। অর্থভাগ্য মন্দ নয়। দূরযাত্রায় জলপথ শুভ।

কর্কট (জুন২১- জুলাই২২): বিবেকের কাছে আপনি সব সময় দায়বদ্ধ। তবে উদাসীন মন সময়ে অসময়ে আপনাকে অস্থির করে দেবে। বন্ধুর খুব বেশি কাছাকাছি আসতে গিয়ে আজ গোল বাঁধতে পারে। সেক্ষেত্রে অতিরিক্ত আবেগ না দেখালেই ভালো। অর্থভাগ্য মধ্যম প্রকৃতির।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): পারিবারিক কল্যাণে ব্যয় বৃদ্ধি পাবে। সাফল্যগুলোকে মনে হতে পারে শুভঙ্করের ফাঁকি। প্রয়োজনের চেয়ে বেশি সময় নষ্ট হতে পারে বিশেষ কোনো কাজে। আজ অর্জনের ঝুলি প্রায় শূন্য। টাকার পেছনে বেশি ছোটা ঠিক হবে না। পা মচকানোর যোগ আছে।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২): কাছের বন্ধুটির সঙ্গে বেধে যেতে পারে তুলকালাম। হতে পারে সেটা খুব সামান্য কারণে। খেলা নিয়ে খুব বেশি উত্তেজিত হবেন না। সময়কে তার নিজস্ব গতিবেগে ক্ষত সারিয়ে তুলতে দিন। টাকা হারানোর যোগ আছে। তাই হাতের জিনিসের প্রতি সচেতন থাকুন সব সময়।

তুলা (সেপ্টেম্বর২৩– অক্টোবর২২): সকালে ঘুম থেকে উঠে মেতে যাবেন দারুন কোনো কাজে। আজ আপনার দিনক্ষণ শুভ। ভালোবাসার মানুষটিকে নিয়ে ভালোবাসায় পূর্ণ হয়ে থাকা একটা চা-সন্ধ্যা পেতে পারেন। যা পুরনো জীবনের অনেক স্বাদই ফিরিয়ে দিতে পারে। কেনাকাটা শুভ।

বৃশ্চিক (অক্টোবর২৩– নভেম্বর২১): আজ দুদিন কিছু একটা খুব বেশি মনে করার চেষ্টা করছেন। বিশেষ কোনো এক মুহূর্তে মনে পড়ে যেতে পারে কাঙ্ক্ষিত কথাটি। কর্মক্ষেত্রে সম্মানিত হতে পারেন বিশেষ কোনো কাজের জন্য। বন্ধুদের সঙ্গে সামাজিক উন্নয়নমূলক কাজে অংশগ্রহণের সুযোগ আসতে পারে। ফসকে যাওয়া বিদেশ যাওয়ার সুযোগ ফিরে আসতে পারে।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): প্রথমবারের মতো আজ কোনো ঘটনা আপনার জীবনে ঘটতে যাচ্ছে। সংবাদটা সুখেরও হওয়ার সম্ভবনা বেশি। আর্থিক সুবিধা পাবেন বিদেশি কোনো প্রতিষ্ঠান থেকে। বিদেশে যাওয়ার যে পরিকল্পনাটি করেছিলেন তা হয়তো পূরণ হতে যাচ্ছেন।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): হুট হাট দৌড় দিয়ে নতুন আপদের মধ্যে আটকা পড়ে যাবেন না। বন্ধুত্বের কথা বলে আপনার সঙ্গে প্রতারণা করবে এমন মানুষের আজ অভাব হবে না। আপনি নিশ্চিত থাকতে পারেন যে আজ আপনার দ্বারা একটাও মন্দ কাজ হবে না। আপনারও কেউ অমঙ্গল করবে না। তবে ফন্দি আটতে পারে।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): অবস্থান আরও নড়বড়ে হয়ে যাওয়ার আগেই যাকে ধরার ধরে ফেলুন। বিপদে একবার পতিত হলে সেখান থেকে আর কেউ তুলবে না। সুতরাং বিপদে পড়ার আগেই কাউকে ধরে বসে থাকুন। আর্থিকভাবে স্বয়ংসম্পন্ন হওয়ার স্বপ্নটি ঘুমের মধ্যেই রাখুন।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): বিধান মেনে চলতে হবে আরও কয়েকদিন। শিক্ষা ক্ষেত্রে আজ তেমন সুবিধা হবে না আপনার। পরম মততা নিয়ে কেউ না কেউ আপনার পাশে দাঁড়াবেই। আপনি চাইলেই আজ ছুটিতে যেতে পারেন। কর্মক্ষেত্রের কোনো ঝামেলাই আপনাকে বইতে হবে না। বেকারদের কারো চাকরি প্রাপ্তি ঘটবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত