lifestyle-horoscope-33508 আজকের রাশিফল

আজকের রাশিফল

প্রকাশ : ১৩ মার্চ ২০১৮, ১৪:৩৩

সাহস ডেস্ক

আজ ১৩ মার্চ। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতক-জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৩ ও ৪। গুরুত্বপূর্ণ দিন বৃহস্পতি ও রবিবার। শুভ রং—নীল, গোলাপি, সাদা। শুভ রত্ন—গার্নেট, গোমেদ। বিশিষ্ট ব্যক্তিত্ব—বিজ্ঞানী জোসেফ প্রিস্টলি, ড. আবু হেনা মোস্তফা কামাল, জ্যোতির্বিদ পার্সিবাল লোয়েল। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯): দিনের শুরুতে এসে যেতে পারে বিদেশ যাওয়ার অফার। পরিবার পরিজনদের সময় দিতে পারেননি বেশ কিছু দিন। আপনার সঙ্গীর সঙ্গে হয়ে যেতে পারে অভাবনীয় কিছু ঘটনা। শিল্প সাহিত্যের দিকে ঝুঁকে থাকা মন আজ তার পর্যাপ্ত রসদ পাবে, জন্ম নিতে পারে দারুণ কোনো কাজ। অর্থভাগ্য সাম্যাবস্থায় থাকবে।

বৃষ (এপ্রিল ২১- মে ২১): আজ হয়তো অনেক বড় একটি কাজ সমাধান করবেন। যারা লেখালেখি করেন তারা হয়তো একটি শুভ সংবাদও পেয়ে যাবেন। শুভ পরিণয় অতি সন্নিকটে, তার প্রস্তুতি নিতে থাকুন, আর কান পেতে বাতাসে প্রেমের বাঁশির মধুরতম সুর শুনতে থাকুন। পারিবারিক সুসম্পর্কে ভর করে উজ্জ্বল সব গল্প রচিত হবে।

মিথুন (মে ২২- জুন ২১): হাতের অবস্থা ফাঁকা থাকলেও মানুষ আনন্দে থাকতে পারে তা আপনাকে দেখে প্রমান পাওয়া যাবে। আজই ধার দেয়া টাকার কিছু অংশ পেয়ে যাবেন। দিনের শুরুতে শুভ কাজের উদয় হতে পারে। বেকারদের কেউ কেউ কাজের সন্ধান পেতে পারেন। দূরযাত্রা শুভ।

কর্কট (জুন ২২- জুলাই ২২): কাছের কোনো বন্ধুর সঙ্গে লেগে যেতে পারে ঝগড়া। ছোট্ট রোমান্সের মাধ্যমে সহজেই করে ফেলুন সমাধান। আজ আপনার পরিবারিক দ্বন্দ্বের অবসান হতে পারে। তবে সাবধান! প্রেমিক বা প্রেমিকার কাছ থেকে বকাও শুনতে হতে পারে। ব্যবসা-বানিজ্য শুভ। বেকারদের কারো কারো হাতে আজ টাকা আসতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২৩): বন্ধু বা পরিবারের লোকজন বাইরে বেড়াতে যেতে বলতে পারে। এই অফার নিজের সামান্য ইচ্ছার বাতিতে সলতে যোগ করা আর কি। এখন আপনার মন প্রফুল্ল রাখা জরুরি। হয়তো আপনি ভালোবাসা খুঁজছেন। তবে তা পাবার জন্য একটু অপেক্ষা করতে হবে। কাজের ক্ষেত্রে শক্ত হোন। কোনো দ্বিমত আপনার ব্যবসার জন্য গ্রহণযোগ্য নয়।

কন্যা (আগস্ট ২৪- সেপ্টেম্বর ২৩): সকাল হতে না হতেই ভালোবাসার ইতিবাচক সাড়া পাবেন। আজ আপনার জন্য অনেক বড় সারপ্রাইজ থাকতে পারে। কর্মক্ষেত্রে কাজের গতি দিয়ে সহকর্মীদের ঈর্ষান্বিত করে দিন। অর্থভাগ্য ভালো নেই, শপিং এ সাবধানতা আবশ্যক। হাতে পাওয়া বিদেশযাত্রার সুযোগ হারাতে বসেছেন সামান্য অবহেলায়।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আজ আপনাকে ব্যস্ত রাখার জন্য ই-মেইল, ফোন কল বা কোন ভিজিটর খুবই এ্যাকটিভ থাকবে। তাই সকাল বেলায়ই ঘুম থেকে উঠে আগেই সিদ্ধান্ত নিন কীভাবে এগুলো রক্ষনাবেক্ষন করবেন। ভালোবাসার মানুষের ইতিবাচক সাড়া পেয়ে কেমন লাফ দিবেন সেটাও ভেবে রাখুন। কারণ আজ তো কিছু হতে চলেছে ভাই। কর্মক্ষেত্র থেকে পাবেন আনন্দের কোনো খবর। বেকাররা প্রচেষ্টা অব্যাহত রাখুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): কাছের বন্ধুটি যখন ভুল বুঝে দূরে সরে যায় তখন দু:খের শেষ থাকে না। তবে চিন্তার কোনো কারণ নেই। মানুষের জীবনেই তো সুখ-দু:খ ঘুরে ফিরে আসে। তবে আজ এমন কোনো খবর আসতে পারে যা আপনাকে সুখের সাগরে ভাসিয়ে দিবে। প্রেমে ইতিবাচক সাড়া পাবেন। কারো সঙ্গে কথা বলার সময় অবশ্যই সচেতন হোন। আপনার রাগ সংবরণ করুন। ব্যবসা শুভ।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): প্রেমের ভাগ্যের মতো চক্রাকার কোনো কিছু আর নেই, এটা গড়িয়ে গড়িয়ে চেনা স্থান থেকে যাত্রা শুরু করে অচেনা স্থানে গিয়ে থামে। রোমাঞ্চ খুব কাছ থেকে দেখতে পাবেন আজ। অর্থ ভাগ্য প্রসন্ন। কর্মক্ষেত্রে অস্থিরতা কাটতে চাইবে না। কাজে মন বসানো আজকের দিনে খুব বেশি কষ্টকর হবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): কিছু আর্থিক লোকসানকে মেনে নিয়েই এগিয়ে যেতে হবে। তবে উত্তেজিত হওয়ার কিছু নেই। মনে রাখতে হবে ক্ষতি হলেও হাল ছেড়ে দেয়া বোকামি হবে। মকরকে আজ খাবার খেতে হবে মেপে মেপে। বন্ধুদের আড্ডায় আজ মধ্যমনি হয়ে যাবেন অল্পতেই।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): কুম্ভ দারুণ চাঙা হয়ে উঠবেন শরীর ও মনে। শুরুটা দারুন হলেও দিনের শেষে জিভ হয়ে যেতে পারে তেতো আর মনটা- অপমানিত। বন্ধু চিনতে ভুল করতে পারেন শেষ মুহূর্তে, কর্মক্ষেত্রে কারো সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। অর্থভাগ্যের জন্যে চাতক পাখির মতো তাকিয়ে আছেন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): মীন নারীর আজ অনেকটা সময় নষ্ট করে দিতে পারে রূপচর্চার ঝোঁক। পুরুষের আজ অনেকটা সময় খসে পড়তে পারে কু-সঙ্গে পড়ে। কর্মক্ষেত্রে জরুরি কাজ গুছিয়ে নিন সময় থাকতে। আপনার পেছনে গুপ্তচর লেগে গেছে, সাবধান থাকুন। অর্থভাগ্য মন্দ যায় থাক চোখের সামনে টাকা ভেসে বেড়াতে দেখবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত