আজকের রাশিফল

প্রকাশ : ০৪ মে ২০১৮, ১২:৩৮

সাহস ডেস্ক

কেমন যাবে আপনার আজকের দিনটি? কোন রাশিকে দেয়া হয়েছে কী সতর্কতা? আসুন, জেনে নিই আজকের রাশিফল হতে। বিশ্বাস থাকুক আর নাই থাকুক, একটু সতর্ক থাকতে তো দোষ নিই! এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) শরীর ভালো নাও যেতে পারে। হঠাৎ অসুস্থ বোধ করতে পারেন। আর্থিক দিক ভালো যেতে পারে। ভাগ্যোন্নতির উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ। 

বৃষ (২১ এপ্রিল-২০ মে) যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। বৈবাহিক আলোচনায় অগ্রগতি হওয়ার সম্ভাবনা আছে। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। 

মিথুন (২১ মে- ২০ জুন) প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতায় উপকৃত হতে পারেন। জ্ঞাতিশত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। 

কর্কট (২১ জুন-২০ জুলাই) শত্রুপক্ষের তৎপরতা বাড়তে পারে। শত্রুকে দুর্বল ভাবা ঠিক হবে না। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। সব ধরনের মতবিরোধ এড়িয়ে চলুন। 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট) ধর্মকর্মের প্রতি আগ্রহ বাড়বে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করে আনন্দবোধ করতে পারেন। পড়াশোনায় মনোযোগী হওয়ার চেষ্টা করুন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বাড়তে পারে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। অপ্রত্যাশিত কোনো সূত্র থেকে অর্থাগম আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। ঘনিষ্ঠ কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। পুরোনো কোনো আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বাড়তে পারে। 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। ব্যক্তিত্ব অক্ষুণ্ণ রাখার চেষ্টা করুন। পোশাক নির্বাচনে কোনো বিশেষ রঙের প্রতি আগ্রহবোধ করতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ। 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। পুরোনো কোনো রোগের পুনরাক্রমণ হতে পারে। 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) বন্ধুদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা হাতে নিতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ অব্যাহত রাখুন। 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে কোনো জ্যেষ্ঠ সহকর্মীর পরামর্শে উপকৃত হতে পারেন। অসুস্থ পিতার শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত