lifestyle-horoscope-35141 আজকের রাশিফল

আজকের রাশিফল

প্রকাশ : ০৭ মে ২০১৮, ১২:১৩

সাহস ডেস্ক

আজ ৭ মে। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৬ ও ৭। গুরুত্বপূর্ণ দিন শুক্র ও সোমবার। শুভ রং—নীল, মেরুন, রুপালি। শুভ রত্ন—ক্যাটস আই, গোমেদ। বিশিষ্ট ব্যক্তিত্ব—কবি রবার্ট ব্রাউনিং, মার্শাল টিটো, অভিনেতা গ্যারি কুপার। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) সময় মোটামুটি অনুকূলে থাকবে। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। যে কোনো আর্থিক কার্যক্রম বিকেলের দিকে শুরু করুন। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে) দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকাল বেলায় শরীর অসুস্থ থাকতে পারে। ব্যয় বৃদ্ধি পাওয়ার আশঙ্কা আছে। বিকেলের দিকে পরিস্থিতি কিছুটা অনুকূলে থাকবে। পাওনা আদায়ের চেষ্টা ফলপ্রসূ হতে পারে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। 

মিথুন (২১ মে-২০ জুন) সামগ্রিকভাবে দিনটি মিশ্র সম্ভাবনাময়। বন্ধুদের সহযোগিতা পাবেন। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। আর্থিক দিক ভালো যাবে। গোপন শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। কোনো শোক সংবাদ পেতে পারেন।

কর্কট (২১ জুন-২০ জুলাই) দিনটি শুভ সম্ভাবনায়। সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট) কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সামাজিক মর্যাদা বৃদ্ধি পেতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিন। 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) দিনের শুরুটা খুব একটা ভালো যাবে না। কোনো ধরনের সামাজিক সমস্যায় জড়াতে পারেন। বদনাম এড়িয়ে চলার চেষ্টা করুন। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পাবেন। আপনজনরা কেউ শত্রুতা করতে পারে। কোনো ধরনের সামাজিক সংকটে জড়াতে পারেন। বিক্রয় বাণিজ্যে লোকসানের সম্মুখীন হতে পারেন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) শরীর ভালো যাবে না। সাময়িক অসুস্থতাকে খুব গুরুত্ব না দিলেও চলবে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। বিকেলের দিকে সময় মোটামুটি অনুকূলে থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজে অগ্রগতি হতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সীমা অতিক্রম করার চেষ্টা না করলেই ভালো করবেন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পড়াশোনায় আনন্দ পাবেন। বন্ধুদের কারো সহযোগিতা পেতে পারেন। সুজনশীল কাজে সাফল্য আসতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) সামগ্রিকভাবে সময় অনুকূলে থাকবে। পুরোনো আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। মন ভালো থাকবে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা সহজ হবে। হাতছাড়া হয়ে যাওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন। আর্থিক দিক ভালো যাবে। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাঁদের সমর্থন ও সহযোগিতা পাবেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত