lifestyle-horoscope-35211 আজকের রাশিফল

আজকের রাশিফল

প্রকাশ : ০৮ মে ২০১৮, ১৩:১৪

সাহস ডেস্ক

আজ ৮ মে। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৬ ও ৮। গুরুত্বপূর্ণ দিন শুক্র ও শনিবার। শুভ রং—নীল, কমলা, চকলেট। শুভ রত্ন—ইন্দ্রনীলা, পান্না। বিশিষ্ট ব্যক্তিত্ব—আ ন ম বজলুর রশীদ, কলিম শরাফী, মুষ্টিযোদ্ধা সনি লিস্টন। 

এবার চলুন, জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১ - এপ্রিল ১৯): কতক্ষণ আপনি নিজেকে স্থির রাখতে পারেন, রাগ জমিয়ে রাখতে পারেন, ধৈর্য ধরতে পারেন তারই পরীক্ষা দিতে হবে আজ। প্রথম কাউকে ভালো লেগে যাবে তার সততার ও কাজের ওপর মমত্ববোধ দেখে। প্রশান্তির জন্য আপনি আজ যেখানেই যাবেন, সেখান থেকেই নতুন নতুন অভিজ্ঞতা জড়ো করে আনবেন।

বৃষ (এপ্রিল ২০ - মে ২০): যাকে দায়িত্ব দিয়ে নিজে চুপটি মেরে বসে আছেন সে আজ আপনাকে ভোগাবে। মাঝে মধ্যে একটু নজর রাখুন। কর্মক্ষেত্রে নতুন একটি আইডিয়ার হয়ে কাজ করতে হবে। যদি আপনাকে আজ কেউ খুঁজে না পায়, তাহলে বুঝে নিবেন আপনি আসলেই নিজেকে সবার কাছ থেকে নিজের অজান্তেই লুকিয়ে রেখেছিলেন।

মিথুন (মে ২১ - জুন ২০): অপরিচিতিদের সঙ্গে সখ্য করাকে আপনি একটি গুণ হিসেবে দেখছেন, হ্যাঁ অবশ্যই এটা গুণ। তবে অপরিচিতরা কী কী ধরনের আচরণ করতে পারে সেদিকে হয়ত আপনি খেয়াল রাখছেন না। এ ব্যাপারটায় একটু সচেতন থাকবেন। শিক্ষাক্ষেত্রে আমূল পরিবর্তন আসবে আপনার।

কর্কট (জুন ২১ - জুলাই ২২): দিনের মধ্যভাগে নিজেকে আবিষ্কার করবেন ফাঁকা মগজের মানুষ হিসেবে। প্রচণ্ড কাজের মাঝেও আপনি নিজেকে এতটা মুক্ত মনে করবেন যে সেটা কল্পনাতীত। মুদ্রাদোষের জন্য প্রিয় মানুষটির মিষ্টি ঝাড়ি খাবেন, এতে অবশ্য দুঃখ নয় পুলকিতই হবেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): দূর হতে কেউ আপনাকে সাহায্য করে যাচ্ছে আপনি হয়ত জানেনও না। আর জানার জন্য চেষ্টাও করবেন না কখনো। তবে এইটুকু জেনে রাখুন যে, সেই ব্যক্তিটির আজ বিপদ, তাকে কোনো ভাবেই সাহায্য করতে পারবেন না, আর আপনি তার সন্ধান পেয়ে গেলও সে চাইবে না আপনার সম্মুখে সমস্ত প্রকাশ করতে। তাছাড়া দিনটি আপনার জন্য উপভোগ্য হয়েই ধরা দিবে।

কন্যা (আগস্ট ২৩ - সেপ্টেম্বর ২২): যাকে নিয়ে ভেবে ভেবে আপনি ক্লান্ত সেই ব্যক্তি, অবস্থা, পরিবেশ, বস্তু যাই হোক না কেন তা আপনাকে প্রশান্তি দিবে আজ। দিনের শুরুতেই কিছুটা আশ্চর্য হয়ে যাবেন, তবে তা মধুময় শিহরণ। দিনের মধ্যভাগে আপনার সঙ্গে এমন কিছু একটা ঘটতে যাচ্ছে যার জন্য আপনি প্রস্তুত থাকবেন না। বাকিটুকু অপেক্ষায় থাকুন...

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২): কোথায় কাকে কীভাবে কখন কথা দিয়ে এসেছিলেন তা মনে পড়ে যাবে আজ। অতিরিক্ত আত্মবিশ্বাসের জন্য, জেদ আর ন্যাকামোর জন্য যা আসছে তা দিনের মধ্যভাগের পর থেকেই টের পেয়ে যাবেন। প্রতিটি ক্ষণ আজ আপনার জন্য মূল্যবান। যে কাজটি হাতে নিয়েছেন তা শেষ হয়ে যাবে, নতুন কোনো কাজের জন্য নিজেকে প্রস্তুত রাখুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১): দিনটি কাব্যিকতা দিয়ে মোড়ানো থাকবে, যদিও আপনি কাব্য, ন্যাকামো এইসব পছন্দ করেন তা, তবুও এর মধ্য দিয়েই আপনাকে আজ যেতে হবে। তবে দিন শেষে যা অনুভব করবেন তার স্বাদ হয়ত আগে কোনদিনই পাননি, এতে নিশ্চিন্ত থাকতে পারেন। রঙ বলে যে একটা শব্দ আছে তা আপনার জীবনের সঙ্গে মিশে একাকার হয়ে যাবে। আনন্দিত হয়ে উঠবেন প্রাপ্তির সুগন্ধে...

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): বৃষ্টিবান্ধব কোনো মানুষের সঙ্গে নতুন বন্ধুত্বের সূচনা হবে। ব্যাপারটা প্রেমের সম্পর্কের দিকে গড়াতে পারে যদিও শুরুর দিকে কিছুই বোঝা যাবে না। অফিসে উৎপাদনযন্ত্র আজ দেখাবে বুর্জোয়া আচরণ। যন্ত্রের কারণে মানুষের ওপর মেজাজ খারাপ হওয়াটা বিচিত্র কিছু নয়। অর্থাগম ঘটতে পারে অপেক্ষা করে আছেন এমন কোনো উৎস থেকে।  

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): অনিদ্রা নিত্যসঙ্গী হয়ে উঠতে পারে আজ থেকে। ঘণ্টার পর ঘণ্টা কেটে যাবে বিছানায়, কিন্তু ঘুম আসবে না। গোপন দুশ্চিন্তা কাছের মানুষের কাছে উন্মুক্ত করুন। নিদ্রার অভাব দূর হয়ে যাবে। সৃজনশীলদের মধ্যে যাদের বন্ধ্যা সময় কাটছে, তারা পুরনো গতি ও সৃষ্টিশীলতা আবার ফেরৎ পাবেন। অফিসে কাজের প্রতি আপনার মনোযোগ দৃষ্টি আকর্ষণ করবে ঊর্ধ্বতনের। অর্থাগমের সুযোগ নেই।  

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): কুম্ভ পরমুখাপেক্ষী হয়ে উঠতে পারেন অতিরিক্ত রকমে, যেটা ব্যক্তিত্বের জন্যে হানিকর। কাছের বন্ধুর আহ্বানে কোনো সামাজিক অনুষ্ঠানে যাওয়ার আমন্ত্রণ পেতে পারেন। তবে সময় ম্যানেজ করতে না পারার কারণে হতে পারে মনোমালিন্য। অফিসে আপনাকে অনুকরণ করতে চাইছে একাধিক সহকর্মী। অর্থ সংক্রান্ত ভাগ্য ভালো।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): মীনের জন্যে আজ বিপদে পড়ার ক্ষীণ একটা সম্ভাবনা থেকেই যাচ্ছে, কেননা আজ মেজাজ খারাপ থাকার কারণে মন কল্পনায় অন্যের সঙ্গে ঝগড়া করতেই ব্যস্ত থাকবে, বিপদ টের পাবে না। মন শান্ত করুন, বিপদ এড়ান। অফিসে আর সমায়ানুবর্তী হোন। বন্ধুর সূত্রে টাকা আসতে পারে হাতে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত