আজকের রাশিফল

প্রকাশ : ১৯ মে ২০১৮, ১১:৪০

সাহস ডেস্ক

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃষ রাশির জাতক / জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : রবি ও শুক্র। আপনার শুভ সংখ্যা : ১ ও ৬। শুভ বার : শুক্র ও রবি। শুভ রত্ন : রুবী ও হীরা।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) আর্থিক দিক ভালো যেতে পারে। অপ্রত্যাশিত সূত্র থেকে অর্থাগমের সম্ভাবনা আছে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। ঝুঁকিপূর্ণ কোনো কাজে হাত না দিলেই ভালো করবেন।  

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। ব্যক্তিত্ব বজায় রাখার চেষ্টা করুন। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। আপনজন কারো শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। গৃহে অতিথি সমাগম হতে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) যৌথ ও অংশীদারি কাজে সুফল পাবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। সম্ভাব্যক্ষেত্রে বিয়ের যোগ আছে। আইনগত ঝামেলায় না জড়ালেই ভালো করবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। ঠান্ডা ও ধুলাবালি সম্পর্কে সতর্ক থাকুন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। ভালোভাবে না দেখে কোনো কাগজপত্র স্বাক্ষর করবেন না।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সন্তানের কোনো বিষয়ে উদ্বিগ্ন হতে পারেন। অযৌক্তিক কোনো আবদারকে প্রশ্রয় দেওয়া ঠিক হবে না।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। অপ্রত্যাশিত সূত্র থেকে প্রাপ্তিযোগ আছে। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) ছোট ভাইবোনদের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। অপ্রত্যাশিত কোনো যোগাযোগ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) পাওনা টাকা আদায় হতে পারে। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন। শরীর-স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকার চেষ্টা করুন। কাউকে মাত্রাতিরিক্ত বিশ্বাস না করলেই ভালো করবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। আর্থিক দিক ভালো যাবে। রাজনীতিবিদদের জন্য সময় অনুকূল থাকবে। জনপ্রিয়তাকে কাজে লাগাতে চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) ব্যয়াধিক্য দেখা দিতে পারে। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করা ঠিক হবে না। ভালো করে যাচাই করে নিন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। বিক্রয়-বাণিজ্য সুফলদায়ক হতে পারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত