lifestyle-horoscope-36292 আজকের রাশিফল

আজকের রাশিফল

প্রকাশ : ২৭ মে ২০১৮, ১৬:২১

সাহস ডেস্ক

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মিথুন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৯। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : মঙ্গল ও বুধ। আপনার শুভ সংখ্যা : ৫ ও ৯। শুভ বার : মঙ্গল ও বুধ। শুভ রত্ন : রক্তপ্রবাল ও পান্না।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) কর্মস্থলে অনুকূল পরিবেশ বজায় থাকবে। পদস্থ কারও মিষ্টি কথায় বিশ্বাস করে নথিপত্রে মন্তব্য প্রদান করবেন না। যাচাই করে নিন। বেকার ও পথ ব্যবসায়ীদের নতুন কাজের সুযোগ পাবেন। পিতামাতার স্বাস্থ্যের প্রতি নজর দিন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে) দিনের শুরুতেই কর্মস্থলে জমে থাকা আগের দিনের কাজগুলো সম্পাদনের চেষ্টা করুন। কারও কাছে আর্থিক পাওনা থাকলে তা আদায়ের চেষ্টায় আপনি সফল হতে পারেন। দূরের যাত্রায় অলসতা পরিহার করে চলুন।

মিথুন (২১ মে-২০ জুন) সৃজনশীল ও রাজনৈতিক কাজে আজ ব্যস্ততা বাড়বে। প্রভাবশালী কোনো নেতার আনুকূল্যে আপনি নতুন দায়িত্বলাভের সুযোগ পেতে পারেন। উত্তেজনা পরিহার করে হাসিমুখে সবার সঙ্গে আলোচনা করুন।

কর্কট (২১ জুন-২১ জুলাই) ব্যবসায়ীরা নতুন কোনো ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। কোনো ব্যাপারেই আজ অস্থিরতা প্রকাশ করা ঠিক হবে না। প্রভাবশালীদের আনুকূল্য পাওয়া সহজ হতে পারে। যানবাহনে ও যন্ত্রপাতি ব্যবহারে সাবধান থাকুন।

সিংহ (২২ জুলাই-২১ আগস্ট) নিজের কাজ নিজে সম্পাদনের বিষয়টি মাথায় রেখে কাজ করুন। প্রভাবশালীদের মন রক্ষা করলে তাদের আনুকূল্য পাওয়া সহজ হবে। এজমালি সম্পত্তি নিয়ে ঝামেলা বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা (২২ আগস্ট-২১ সেপ্টেম্বর) প্রাতিষ্ঠানিক ও শ্রমিকবিষয়ক কাজে উত্তেজনা প্রকাশ আপনাকে বড় ধরনের ঝামেলায় ফেলে দিতে পারে। এতে অর্থনাশের আশঙ্কাও রয়েছে। ব্যবসায়ীদের বিদেশ সংক্রান্ত ব্যবসায় অনুকূল পরিবেশ বজায় থাকবে।

তুলা (২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর) আজ না ভেবেচিন্তে হঠাৎ করে কোনো সিদ্ধান্ত নিলে প্রাতিষ্ঠানিক কাজে ব্যাপক ক্ষতি হতে পারে, যা আগামী দিনগুলোয় আপনার মানসিক শান্তি বিঘ্নিত করবে। রাজনৈতিক কর্মকাণ্ডে প্রভাবশালীদের সহযোগিতা পাবেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) কর্মস্থলের কোনো ঝামেলা আজ আপনার ওপর চাপতে পারে। টেনশনের কিছু নেই। পদস্থদের মন রক্ষা করে চলার চেষ্টা সমস্যা কাটিয়ে ওঠায় সহায়ক ভূমিকা রাখবে। আধ্যাত্মিকতায় মানসিক শান্তি পাবেন। যাত্রা শুভ।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) অংশীদারের সঙ্গে আকস্মিক ঝামেলায় ব্যবসা সম্প্রসারণের দিকটি ব্যাহত হতে পারে। কর্মজীবীদের অপ্রিয় সত্য ভাষণ বিপত্তি ডেকে আনতে পারে। পরিবারের সবার সঙ্গে সময় কাটানো সুখময় হয়ে উঠতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) আজ অত্যন্ত সতর্কতার সঙ্গে পরিস্থিতি বুঝে পরবর্তী পদক্ষেপ নিতে হবে। সতীর্থ কেউ আজ আপনার কাজে বিরুদ্ধাচরণ করতে পারে। কারও বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আগে আইনগত দিকগুলো দেখে নেয়া উচিত হবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) প্রেমিক-প্রেমিকা ও সদ্য বিবাহিতদের জন্য দিনটি আজ আনন্দময় হয়ে উঠতে পারে। অসতর্ক হলে কারও কারও ক্ষেত্রে তা বিপরীত ঘটনার জন্ম দিতে পারে। কাউকে আজ ঋণ দেয়া থেকে বিরত থাকুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) হঠাৎ কোনো খবরে তড়িঘড়ি করে প্রয়োজনীয় কাগজপত্র ছাড়াই অন্য কোনো জেলার উদেশে যাত্রা করা ঠিক হবে না। মহিলাদের কেনাকাটায় আজ ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত