lifestyle-horoscope-37473 আজকের রাশিফল

আজকের রাশিফল

প্রকাশ : ২৯ জুন ২০১৮, ১৫:৪৩

সাহস ডেস্ক

আজ ২৯ জুন। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ২। গুরুত্বপূর্ণ দিন সোমবার। শুভ রং—হালকা সবুজ, সাদা, মেরুন। শুভ রত্ন—মুন স্টোন, ক্যাটস আই। বিশিষ্ট ব্যক্তিত্ব—কথাশিল্পী আশুতোষ মুখোপাধ্যায়, বুদ্ধদেব গুহ, জেমস হারভে রবিনসন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯): কাজের আগে নেয়া ঢের বুদ্ধিমানের কাজ। তবে কাজ করে তা নিয়ে আফসোস বাড়াবেন না। কর্মক্ষেত্র খুব বেশি প্রযুক্তি নির্ভর হয়ে উঠছে, নিজেকে এগিয়ে নিন সময় থাকতে। প্রেমের ক্ষেত্রে বিশেষ রোমান্টিক একটি দিন যাবে আপনার। দিনের শেষভগে থাকবে মন ভালো করে দেয়ার মতো কোনো খবর।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০): কিছুতেই পাওয়া যাচ্ছে না আপনার নিজস্বতা। যে রাহুর দশা আপনার মধ্যে ভর করেছে তা সহজে যাওয়ার নয়। অর্থ উপার্যনের উদাসীনতা আজ পেয়ে বসবে। শিক্ষাখাতে ব্যয় বেড়ে যাবে। পরিবারের মধ্যে অশান্তির রেশ দূর হয়ে যাবে। তবে ত্রিমাত্রিক প্রেম আপনাকে টানছে।

মিথুন (মে ২১ – জুন ২০): কীভাবে নিজেকে পরিপাটি রাখতে হয় সে রহস্য জেনে গেছেন। এখন সেটাকে কাজে লাগান কর্মক্ষেত্রে। প্রতিবেশীদের চোখে আজ খল নায়কে পরিণত হতে পারেন। ঘিরে থাকা বন্ধুরা আজ আপনাকে বিশেষভাবে পুলকিত করবে। ভ্রমণের জন্য দিনটি বেশ ভালো।

কর্কট (জুন ২১ – জুলাই ২২): কর্মক্ষেত্রে নিজস্বতা ধরে রাখতে পারছেন না। প্রতিনিয়ত যুদ্ধ করতে হচ্ছে কাজ ও নিজের স্বকীয়তা বজায় রাখতে। এরজন্য আপনাকে, আপনার মনকে একটি নির্দিষ্ট পথে পরিচালিত করতে হবে। আজকের দিনটিতেই আপনি চাইলে সেটা করে ফেলতে পারেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): উৎসব মুহূর্ত কাটবে আজই। তবু মনের মধ্যে হাজারটা রঙ স্বতঃস্ফূর্তভাবে আপনাকে রাঙিয়ে তুলবে প্রতিটা মুহূর্তে। আপনার জন্য অপেক্ষা করবে সুস্পষ্ট দিকনির্দেশনা। কাজে মন দিলেই আজ পেয়ে যাবেন সাফল্য। বিদেশের প্রতি যাদের ঝোঁক আছে তাদের আজ একটা সুযোগ আসবে…

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২): আপনাকে প্রতিনিয়ত কয়েকটি ঘটনার সঙ্গে যুদ্ধ করে যেতে হচ্ছে। মনে রাখবেন যুদ্ধই শেষ নয়, কৌশল অবলম্বন করুন, প্রতিটি পদক্ষেপে। আর প্রিয় মানুষটিকে আজ অদ্ভুত ভাবে অনুভব করবেন। দিনটি পার হয়ে যাবে এলোমেলো ভঙ্গিমায়…

তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২): দিনটির মধ্যভাগে আপনার সঙ্গে কোনো এক আগুন্তুকের দেখা হবে। সে আপনাকে নির্দিষ্ট দিকনির্দেশনা দেবে, আপনি হয়ত বুঝতেই পারবেন না এই লোকটিই সেই আগুন্তুক। অতিরিক্ত চাপ ঘাড়ে এসে পড়বে কর্মক্ষেত্রে। বিশেষ কিছু আর ঘটছে না দিনটিতে।

বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১): পথভ্রষ্ট কারো সঙ্গে আজ সাক্ষাৎ হবে। প্রতিবেশীদের সঙ্গে আজ চুটিয়ে আড্ডাও হবে যা আপনি মন থেকে চান কিন্তু কোনদিনই তা হয়ে ওঠেনি। মানসিকভাবে আজ দক্ষতার পরিচয় দেবেন কর্মক্ষেত্রে। সঠিক দিকনির্দেশনার জন্য আপনি আজ সম্মানিতও হতে পারেন। আর্থিকভাবে লাভবান হবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): দিনটি শুরু হবে ঘোলাটেভাবে, তবে মধ্যভাগে গিয়ে আবিষ্কার করবেন আপনার সমস্ত দুর্বলতা। সেগুলোকে ঠিক কীভাবে পরিচালিত করবেন তার ওপর নির্ভর করবে দিনের শেষের সাফল্য। আর্থিকভাবে আজ লাভবান হবেন। বেকারত্ব ঘুচে যাওয়ার সমূহ সম্ভাবনা থাকবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): প্রতিনিয়ত একটি কাজকে একইভাবে উপস্থাপন করছেন যা আপনার ভাবনাকে অন্যদের কাছে একঘেয়ে হয়ে যাচ্ছে। বৈচিত্র্য আনুন নিজ কর্মে, নিজ ভাবনায়। বিশেষ এক সুবিধার কারণে আজ ভ্রমণে বের হতে পারেন। রাজনৈতিকভাবে অপদস্থ হতে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): নিজের ওপর নিয়ন্ত্রণ আনবেন নয়ত ফেঁসে যাবেন। বন্ধুদের মধ্যে কিছু শত্রু ঢুকে গেছে আপনার। সময় করে তাদের পর্যবেক্ষণ করুন। অল্পতেই হতাশ হয়ে যাওয়া আপনার স্বভাবে আজ কিছুটা পরিবর্তন আসছে। এই পরিবর্তন আপনাকে নিয়ে যাবে আপনার নিজ চাহিদা পূরণের কাছাকাছি।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): বাণিজ্যে মন মজে গেছে আপনার, কিন্তু পরিবার চাইছে চাকরি করেন। এমন দুই নৌকায় পা রেখে আপনাকে চলতে হচ্ছে। নিজেকে আগে একটা নির্দিষ্ট ভাবনায় স্থির করুন, সময় নিন। তবে জেনে রাখবেন কিছুতেই হাল ছাড়া যাবে না, অদূরেই টলটলে ভবিষ্যতে দেখতে পাবেন সাফল্যবান নিজের প্রতিচ্ছবি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত