আজকের রাশিফল

প্রকাশ : ১৮ জুলাই ২০১৮, ১৪:০১

সাহস ডেস্ক

আজ ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কর্কট রাশির জাতক/ জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৯। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা: ২ ও ৯। শুভ বার: সোম ও মঙ্গল। শুভ রত্ন: মুক্তা ও রক্তপ্রবাল। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল) বেকারদের জন্য দিনটি আজ শুভ। কর্মসংস্থানের জন্য যে কোনো উদ্যোগ নিলে সফলকাম হতে পারেন। আর্থিক যোগাযোগও শুভ। কারও কথায় উত্তেজিত হবেন না। প্রেম সংক্রান্ত বিরোধের ব্যাপারে মানসিক কষ্ট পেতে পারেন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে) বেকারদের আজ কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হতে পারে। রাজনৈতিক কোনো নেতার সহযোগিতায় নিজের পারিবারিক সব কাজ সম্পাদনের চেষ্টা করুন। কর্মস্থলে অধীনস্থদের হাতে দায়িত্ব দিয়ে অন্য কোনো জেলায় যাওয়া ঠিক হবে না।

মিথুন: (২১ মে-২০ জুন) কারও সঙ্গেই আপনার উত্তেজনা প্রকাশ করা ঠিক হবে না। সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে আজ আপনাকে যথেষ্ট কৌশলী হতে হবে। রাজনৈতিক কাজে সফলতা আসবে। দূরের যাত্রায় পানাহারে সাবধান থাকুন।

কর্কট: (২১ জুন-২১ জুলাই) কর্মস্থলে প্রভাবশালী পদস্থদের মন রক্ষা করে চললে ইচ্ছাপূরণ সম্ভব হবে। বিষয় সম্পত্তি নিয়ে পারিবারিক ঝামেলা বাড়তে পারে। নিজেদের মধ্যে সমঝোতা করে চলার চেষ্টা করুন। ভারী কোনো ব্যবসা লাভজনক হতে পারে।

সিংহ: (২২ জুলাই-২১ আগস্ট) পুরনো কোনো বন্ধুর সহায়তায় আজ আপনার পূর্বপরিকল্পনা বাস্তবায়ন করা সহজ হয়ে উঠতে পারে। নিজের সিদ্ধান্তে অটল থাকুন। অভ্যন্তরীণ ব্যবসায়িক যোগাযোগে লেনদেনের আগে বিশ্বস্ত কোনো সহযোগীকে দিয়ে যাচাই করে নিন।

কন্যা: (২২ আগস্ট-২১ সেপ্টেম্বর) সরকারি কর্মচারীরা আজ কর্মক্ষেত্রে ভালো কাজের জন্য প্রশংসিত হতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ তবে বৈদেশিক লেনদেনে বিদেশি কারও কথায় আস্থা স্থাপন না করাই উত্তম হবে।

তুলা: (২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর) প্রয়োজনীয় সব কাজ দিনের শুরুতেই সম্পাদনের চেষ্টা করুন। পুরনো কোনো সমস্যা দুপুরের পর মাথা চাড়া দিয়ে উঠতে পারে। মাথা ঠাণ্ডা রাখার চেষ্টা করুন। আত্মীয়স্বজনের কেউ আজ আপনার সাহায্যে এগিয়ে আসতে পারে।

বৃশ্চিক: (২৩ অক্টোবর-২১ নভেম্বর) খুব কাছের মানুষের উপকারের জন্য আজ আপনি যদি একটু চেষ্টা করেন তাহলে কাজটা সম্পাদন করা সহজ হবে। টাকা-পয়সা সাবধানে রাখুন। জরুরি না হলে দূরে কোথাও যাওয়া ঠিক হবে না।

ধনু: (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) আর্থিক ব্যাপারে আজ কারও সঙ্গে হঠাৎ করে লেনদেন না করাই ভালো। কর্মস্থলের ঝামেলার অবসানে ক’দিনের ছুটি নিয়ে গ্রামের বাড়িতে ঘুরে আসতে পারেন। বাড়ি সংস্কারের কাজগুলোও সম্পাদন করে আসতে পারেন।

মকর: (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) পুরনো কোনো স্মৃতি মনে পড়ায় আপনার আবেগ প্রবণতা বেড়ে যেতে পারে। কারও ওপর নির্ভর করে নিজের ব্যক্তিগত কাজ সম্পাদনের চেষ্টা না করাই ভালো। দূরের যাত্রায় কথা বলার চেষ্টা করুন।

কুম্ভ: (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) কর্মস্থলে প্রভাবশালীদের সঙ্গে আলোচনায় বিনয়ী থাকুন। ব্যবসায়ী ও বিদেশ ভ্রমণকারীদের জন্য দিনটি আজ শুভ। জমে থাকা অনেক সমস্যা সমাধানের পথ আজ খুলে যেতে পারে। দান খয়রাতে মনোযোগ দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) বৈষয়িক কাজগুলো আজ শুরুতেই সেরে নেয়ার উদ্যোগ নিন। প্রিয়জনের কোনো সুখবরে আবেগ আপ্লুত না হয়ে যাচাই-বাছাই করে সিদ্ধান্ত নিন। কাউকে নতুন কোনো গোপন তথ্যের কথা না জানানোই উত্তম হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত