lifestyle-love-sex-15021 চায়ের কাপে উষ্ণ যৌন সংস্পর্শ

চায়ের কাপে উষ্ণ যৌন সংস্পর্শ

প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৬, ১২:০৩

সাহস ডেস্ক

সকালে গরম চায়ের পেয়ালায় চুমুক দেওয়ার সঙ্গে পেয়ে যাবেন যৌনতার ছোঁয়া। প্রতিদিন নিত্য নতুন রমণীরা পূরণ করবে আপনার সাত সকালের উষ্ণ যৌন চাহিদা।

এমনই পরিষেবা দিচ্ছে সুইজারল্যান্ডের রাজধানী জেনেভা শহরের একাধিক কফি শপ। তবে এর জন্য আপনাকে পকেটে টাকা খরচ করতে হবে।

সুইজারল্যান্ডের মুদ্রার নাম স্থানীয় সংবাদ মাধ্যমের বরাত দিয়ে কলকাতা টোয়েন্টিফোর জানিয়েছে, দেশটির সম্মেলনের শহর জেনেভার বিভিন্ন কফি শপে সকাল থেকেই পাওয়া যায় যৌন পরিষেবা। সেই সব কফি শপগুলোতে গেলেই আপনার হাতে ধরিয়ে দেওয়া হবে একটি আইপ্যাড। যেখান থেকে যৌনকর্মীদের ছবি দেখে আপনাকে পছন্দ করে নিতে হবে। সেই রমণীই হাতে করে নিয়ে আসবেন চায়ের পেয়ালা। চা পান করার সঙ্গে আপনি পাবেন ওই নারীর যৌন সংস্পর্শ। এর জন্য আপনাকে খরচ করতে হবে ৬৫ সুইস ফ্যাংক। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৫৫১২ টাকা।

সুইজারল্যান্ডে যৌন পল্লী বৈধ হয়ে যাওয়ার পর থেকেই এই পরিষেবা চালু করেছে কফি শপগুলো। পাঁচ থেকে দশ মিনিটের যৌন পরিষেবা যারা দিচ্ছেন তাদের সকলের বৈধ পরিচয়পত্র থাকা বাধ্যতামূলক। 

আইন অনুসারে, ম্যাসাজ পার্লারের রেজিস্ট্রেশন থাকলেই এই পরিষেবা দেওয়া যাবে। একটি পার্লারে দুই থেকে তিন জন যৌনকর্মী রাখা যাবে। তবে গত বছরে গোটা দেশে নিয়ম ভাঙার জন্য অনেক পার্লার বা কফি শপ বন্ধ করে দেওয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত