যৌন জীবনের চারটি গোপন কথা

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৬, ১১:০৫

সাহস ডেস্ক

সুন্দর উষ্ণতায় ভরপুর যৌন জীবন পেতে কে চায় না বলুন তো? যৌনতাকে সুন্দর ভাবে উপভোগ করার জন্য আপনাকে চারটে নিয়ম পালন করতে হবে।

এই চারটে নিয়মের কথা ‘দ্য ফোর সিক্রেটস অফ আমাজিং সেক্স’ এই গ্রন্থেও উল্লেখ রয়েছে। এইখানে উল্লেখ আছে, যৌন মিলনের আগে শরীরের তুলনায় মানসিক ভাবে প্রস্তুতি নেওয়াটা জরুরি। মানসিক ভাবে আপনি যদি যৌন মিলনের জন্য তৈরি থাকেন তাহলেই আপনি এর চরম সুখ লাভ করতে পারবেন। যৌন মিলনের জন্য চারটে গোপণ তথ্যের প্রথমটা হল-

সিডাকশান:
বেশীরভাগ মানুষই মনে করে যৌন মিলনের আগে নিজেদের যৌন উত্তেজনা বাড়াতে হবে। না সেটা একেবারেই ভুল ধারণা। আগে মনে প্রাণে যৌন চেতনা জাগান। যৌন মিলনের আগে মানসিক ভাবে প্রস্তুতি নিন। আপনি কখনই ভাববেন না আপনার পার্টনারের যৌন উত্তেজনা নিমেষেই বেড়ে যাবে। মানসিক ভাবে অনুভব করার পরেই এটা বাড়ানো সম্ভব।

সেনসেশান:
যৌন মিলনের ক্ষেত্রে সিক্সথ সেনস একটা গুরুত্বপূর্ণ ভূমিকা নেয়। সেক্ষেত্রে আপনি এবং আপনার পার্টনার উভয়েরই ষষ্ঠ ইন্দ্রিয়কে জাগ্রত করতে হবে। কারণ যৌন মিলনের সময়ে প্রচুর এনার্জীর প্রয়োজন হয়। এনার্জী লাভের জন্য ষষ্ট ইন্দ্রিয়কে জাগানো জরুরি।

সারেন্ডার:
তৃতীয় চাবিকাঠিটা হল নিরাপত্তা। যৌন মিলনের সময় আপনি যদি নিশ্চিন্তে আপনার পার্টনারের কাছে নিজেকে সপে দিতে পারেন তাহলেই আপনার যৌন মিলন সফল হবে। এর জন্য পার্টনারের কাছে আপনি যে নিরাপদ রয়েছে সেই মানসিক ভাবনাটা থাকা জরুরি।

রিফ্লেকশান:
আপনি যদি প্রথম তিনটে নিয়্ম পালন করেন তাহলে আপনি আপনার অভিজ্ঞতাতেই এর প্রতিবিম্বটা খুঁজে পাবেন। পুণরায় যৌন মিলনের আগ্রহ আপনার মনে জাগবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত