সাপ্তহিক দাগ পত্রিকা ও পাখি প্রেমী সেতুবন্ধন কুইজের পুরস্কার বিতরণ

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৭, ১৮:৩২

নীলফামারীর সৈয়দপুরে সাপ্তাহিক দাগ পত্রিকা ও পাখি রক্ষা সেতুবন্ধন স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা ছয়টার সময় দাগ কার্যালয়ে অনুষ্ঠিত ওই পুরস্কার বিতরণীতে সভাপতিত্ব করেন সেতুবন্ধনের প্রতিষ্ঠাতা সভাপতি আলমগীর হোসেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিঠু কম্পিউটার ও মোবাইল জগতের মালিক, ব্যবসায়ী- মোমিনুল ইসলাম মিঠু, কথাসাহিত্যিক আকমল সরকার রাজু, সাপ্তাহিক দাগ’র বার্তা সম্পাদক আলমগীর সরকার, সেতুবন্ধনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক আফরোজ আহমেদ সিদ্দিকী টুইংকেল, নওশাদ আনসারী, জুয়েল রানা, আক্কাস আলী প্রমুখ।

উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সেতুবন্ধনের সহ-সাধারণ সম্পাদক খুরশিদ জাহান কাকন।

পুরস্কারপ্রাপ্ত কুইজ বিজয়ীরা হলেন- বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী ইশরাত জাহান, শেরে বাংলা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র জাফর আলম, লায়ন্স স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্রী নাসরিন জাহান। বিজয়ীদের হাতে পরিবেশবান্ধব গাছ ও জ্ঞানভিত্তিক বিভিন্ন বই তুলে দেওয়া হয়। উল্লেখ যে, নিরাপদ পাখির বাসস্হল তৈরী করে পাখি রক্ষা সেচ্ছাসেবী সংগঠন সেতুবন্ধন ও সাপ্তাহিক দাগ পত্রিকার আয়োজনে প্রতি মাসে দু’বার (১৫দিন পর-পর)ধারাবাহিক ভাবে উক্ত পত্রিকায় প্রকাশিত কুইজের মাধ্যমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনের মাধ্যমে তিনজন করে বিজয়ীদের পুরস্কৃত করা হয়ে থাকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত