আগৈলঝাড়ার আস্কর কালীবাড়িতে হরিনাম সংকীর্ত্তন ও স্নান শুরু

প্রকাশ : ১৪ মে ২০১৭, ২০:৫০

বরিশালের আগৈলঝাড়ার মতুয়া সাধক মহাত্মা রাইচরণ বৈরাগী ও ঠান্ডারাম বৈরাগীর পূণ্য লীলাভূমি আস্কর পুরান কালীবাড়ি ৮৩তম শ্রীশ্রী হরিচাদ ঠাকুরের মহাবারুণী উপলক্ষে ৩দিন ব্যাপী হরিনাম সংকীর্ত্তন ও স্নান আজ থেকে শুরু হয়েছে।

এ উপলক্ষে বৈশাখী মেলার আয়োজন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠান মহাসংকীর্ত্তন ও স্নান উদযাপন কমিটির সভাপতি বাগধা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি’র সভাপতিত্বে বক্তব্য রাখেন শ্রীশ্রী হরি-গুরুচাদ মতুয়া মিশনের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি নিত্যানন্দ মজুমদার, গৌরনদী উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ডা. মনীষ চন্দ্র বিশ্বাস, নামসংকীর্ত্তন ও স্নান উদযাপন কমিটির সম্পাদক বজলুর রহমান হাওলাদার, মহাত্মা রাইচরণ বৈরাগী সেবাশ্রম ও হরি মন্দির কমিটির সভাপতি বিকাশ অধিকারী, সম্পাদক নারায়ণ চন্দ্র বিশ্বাস, মতুয়া গোসাই দেবদুলাল অধিকারী প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডা. প্রেমানন্দ অধিকারী, কৃষ্ণচাদ অধিকারী, হীরালাল অধিকারী, নীলকান্ত অধিকারী, মনীন্দ্র গোসাই, কেশব হালদার, বিধান বাড়ৈ, গৌতম হালদার, বিশ্বনাথ বিশ্বাস, বাবুল অধিকারী।

মহাসংকীর্ত্তন ও স্নান উপলক্ষে কমিটির পক্ষ থেকে তিনদিন ব্যাপী মেলার আয়োজন করা হয়। অনুষ্ঠান স্থলে হাজার হাজার ভক্তবৃন্দ পাপ মোচনের জন্য প্রার্থনা ও স্নান করেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত