বিটিআরসি আজ গ্রাহকদের অভিযোগ শুনবে

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৬, ১১:০৯

সাহস ডেস্ক

টেলিযোগাযোগ সেবার বিষয়ে মুঠোফোন গ্রাহকদের অভিযোগ ও মতামত জানতে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) আজ গণশুনানি করবে।

বিটিআরসির কর্মকর্তারা জানান, রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে মঙ্গলবার(২২ নভেম্বর) বেলা তিনটায় দুই ঘণ্টাব্যাপী এ গণশুনানি অনুষ্ঠিত হবে।

বিটিআরসি’র একজন উর্ধ্বতন কর্মকর্তা জানান, নভেম্বরের ১৭ তারিখ পর্যন্ত মোট ১ হাজার ৩০৭ জন মানুষ তাদের নাম নিবন্ধন করেছেন। তিনি বলেন, ‘কিন্তু অভিযোগের প্রকৃতি বিবেচনায় ৪৫০ জনকে শুনানিতে অংশগ্রহণের সুযোগ দিয়েছে বিটিআরসি।

ওই কর্মকর্তা আরও জানান, মনোনিত ব্যক্তিদেরকে শুনানিতে তাদের অংশগ্রহণ নিশ্চিত করে ই-মেইল, এসএমএস ও ফোনকলের মাধ্যমে জানানো হয়েছে।

গণশুনানিতে বিটিআরসি’র কর্মকর্তারা ছাড়াও বিভিন্ন অভিযোগ ও বক্তব্যের জবাব দেয়ার জন্য মোবাইল ফোন কোম্পানির জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, জনগণের কাছ থেকে বিভিন্ন মোবাইল ফোন কোম্পানির ইন্টারনেট সেবা, বিভিন্ন প্যাকেজের জটিলতা ও সমস্যা, কলরেট অফার বিশেষত সেবার মান নিয়ে অভিযোগের প্রেক্ষিতে গণশুনানির এই উদ্যোগ নিয়েছে।

উল্লেখ্য, চট্টগ্রামের জজ কোর্টে একটি বৃহদাকার মোবাইল ফোন অপারেটরের অনাকাঙ্খিত অফারের ব্যাপারে অভিযোগ দায়েরের পর গত আগস্টে বিটিআরসির ১৯৯তম কমিশন সভায় এই গণশুনানির সিদ্ধান্ত নেয়া হয়।

কমিশন সভায় সকল মোবাইল ফোন অপারেটরের প্রতিনিধিদের উপস্থিতি নিশ্চিত করতে সংশ্লিষ্ট বিভাগকে নির্দেশ দেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত