ভয়েস মেইল সার্ভিস উদ্বোধন করলেন জয়

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:৩৪

সাহস ডেস্ক

ভয়েস মেইল সার্ভিসের (ভিএমএস) উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। ১৩ ফেব্রুয়ারি (সোমবার) দুপুরে বিটিআরসি কার্যালয়ে এক অনুষ্ঠানে সংস্থাটির চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদকে শুভেচ্ছা বার্তা প্রেরণের মাধ্যমে ভিএমএস’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি।

জয় তার বার্তায় বলেন, বাংলাদেশে প্রথমবারের মতো ভিএমএস চালুর জন্য বিটিআরসি ও এর চেয়ারম্যানকে জানাচ্ছি আমার অভিনন্দন ও শুভেচ্ছা। তিনি এই সেবার সাফল্যও কামনা করেন।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) দেশের মোবাইল ফোন ব্যবহারকারীদের সুবিধার্থে ভয়েস মেইল সার্ভিসের (ভিএমএস) সেবা চালু করল। বেসরকারি মোবাইল ফোন অপারেটর এর গ্রাহকরা এখন থেকেই এই সেবা পাবেন।

ডাক ও টেলিকমিউনিকেশন প্রতিমন্ত্রী তারানা হালিম তার বার্তায় আশা প্রকাশ করেন যে ভিএমএস ব্যবহার করে দেশের মোবাইল ব্যবহারকারীরা উপকৃত হবেন।

অনুষ্ঠানে বিটিআরসি’র চেয়ারম্যান বলেন, এই সেবা চালু হওয়ায় এখন ফোনে কাউকে পাওয়া না গেলে ভিএমএস পাঠিয়ে তার সঙ্গে যোগাযোগ করা যাবে। ডিজিটাইজেশনের এই যুগে ভিএমএস মানুষের জীবনযাত্রাকে আরো গতিশীল করবে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গ্রাহকদের সন্তুষ্টির জন্য কেবল ভিএমএস নয়, সব সেবার মানোন্নয়নের ওপর গুরুত্বারোপ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত