ঈদকে সামরে রেখে স্যামসাং এর ‘দি গ্র্যান্ড ইনভাইট’

প্রকাশ : ০৬ জুন ২০১৬, ১৬:৫১

সাহস ডেস্ক

ঈদ উপলক্ষে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ নিয়ে এলো ‘দি গ্র্যান্ড ইনভাইট’। এতে গ্রাহকরা উপভোগ করতে পারবেন স্যামসাং মোবাইল ডিভাইস ও ইলেকট্রনিক্স পণ্যের এক্সক্লুসিভ সব অফার। আকর্ষণীয় মূল্য এবং ইলেকট্রনিক্স ডিভাইস জিতে নেওয়ার সুযোগসহ প্রতি সপ্তাহে বালি ট্রিপ, রোমাঞ্চকর হেলিকপ্টার ভ্রমণ, প্রতিদিন ৩২” ইঞ্চি কার্ভড টিভি ও সেইসাথে আকর্ষণীয় ক্যাশ ডিসকাউন্ট।

এছাড়াও স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ-এ পাচ্ছেন ১০,০০০ টাকা থেকে সর্বোচ্চ ২৫,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়। শুধু তাই নয় পুরনো ফোন আপগ্রেড করে গ্যালাক্সি এস৭ এজ নিলে ৩৫,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন।

এদিকে স্যামসাং গ্যালাক্সি জে সিরিজের হ্যান্ডসেটের মধ্যে জে৩, জে৫, জে৭ ২০১৫ ও ২০১৬ এডিশন হ্যান্ডসেটগুলোতে প্রতি সপ্তাহেই থাকছে রোমাঞ্চকর হেলিকপ্টার ভ্রমণের সুযোগসহ সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়।

কনজ্যুমার ইলেট্রনিক্স ‘দি গ্র্যান্ড ইনভাইট’ ক্যাম্পেইন গ্রাহকদের জন্য নিয়ে এসেছে প্রতি সপ্তাহে ৩ দিন ২ রাত বালি ট্রিপ এবং প্রতিদিন ৩২” কার্ভড টিভি জিতে নেওয়ার সুযোগ।

টপ মাউন্ট রেফ্রিজারেটর, ট্রায়েঙ্গেল এসি এবং যে কোনো টিভি কিনে উপভোগ করতে পারবেন সর্বোচ্চ ৩০,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়। এছাড়াও স্যামসাং স্মার্ট টিভি কিনে পাবেন বেঙ্গল ডিজিটাল কেবলের এইচডি ডিজিটাল ক্যাবল অথবা ডোজ ইন্টারনেটের পক্ষ থেকে গ্রাহকরা ইনস্টলেশনসহ ৩ মাসের ফ্রি সাবস্ক্রিপশন।

পুরো রমজান মাস জুড়ে সাইড বাই সাইড/ ফুড শোকেস মডেলের রেফ্রিজারেটর কিনে ওভেন ফ্রি পেতে পারেন অথবা রমজানের মধ্যে পরবর্তিতে যে কোনো কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য কিনে নগদ ৭,০০০ টাকা মূল্য ছাড় উপভোগ করতে পারবেন। ওয়াশিং মেশিন, ওভেন এবং টপ মাউন্ট রেফ্রিজারেটর সমূহ কিনে উপভোগ করতে পারবেন বাটা গিফট ভাউচার।

এই অফারগুলো স্যামসাংয়ের অনুমোদিত স্টোরসমূহে পুরো রমজান মাস জুড়ে প্রযোজ্য থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত