বরিশাল বিভাগে শ্রেষ্ঠ উদ্যোক্তা আগৈলঝাড়ার জয় রায়

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৩৭

ডিজিটাল শিক্ষা ব্যবস্থাপনায় বিশেষ অবদানের জন্য বরিশালের আগৈলঝাড়া উপজেলার সাংবাদিক জয় রায়কে বরিশাল বিভাগের শ্রেষ্ঠ উদ্যোক্তার সম্মাননা প্রদান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি। 

গত ২৬ সেপ্টেম্বর (মঙ্গলবার) বিকেলে তথ্যপ্রযুক্তিবিদ ও বেসিসের প্রেসিডেন্ট মোস্তফা জব্বারের সভাপতিত্বে ঢাকার ইস্কাটনের বিয়াম অডিটোরিয়ামে অনুষ্ঠিত ‘ডিজিটাল শিক্ষা সম্মেলন-২০১৭’ তে এই সম্মাননা প্রদান করা হয়। 

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিপ্তরের সচিব সোহরাব হোসাইন, ডেফোডিল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা সবুর খাঁ, কোরয়েশিয়ার ড্যানিস কোরজ্যানিক, গুগল বাংলাদেশ প্রধান, নাসা বাংলাদেশ প্রধান, ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর তাহের আহমেদ, সিটিও ফোরাম প্রেসিডেন্ট তপন কান্তি সরকার, নওগাঁর ইসরাফিল আলম এমপি, নওগাঁ জেলা প্রশাসক ড. আমিনুর রহমান, ফরিদপুর জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া প্রমুখ।

জয় রায় আগৈলঝাড়া প্রেসক্লাবের ২০১৭ সালের কার্যকরী কমিটির দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তার এই বিশেষ সম্মাননা পাওয়ায় তিনি তথ্যপ্রযুক্তিবিদ ও বেসিসের প্রেসিডেন্ট মোস্তফা জব্বারসহ বিজয় নেটিজেনের সকল কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত