অফিসের নিত্যপ্রয়োজনীয় জিনিস মিলবে অনলাইনে

প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৬, ১৮:২২

সাহস ডেস্ক

অফিসের জন্য প্রয়োজনীয় বিভিন্ন নিত্যকার সব জিনিসের পাশাপাশি কাঁচাবাজারের পণ্যও এবার এক সিন্দাবাদেই পাওয়া যাবে। এজন্য সিন্দাবাদ ডটকমের সঙ্গে চালডাল ডটকম চুক্তিবদ্ধ হলো। সম্প্রতি সিন্দাবাদ ডটকমের করপোরেট অফিসে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

এ চুক্তির আওতায় চালডাল ডটকমের সব পণ্য পাওয়া যাবে সিন্দাবাদ ডটকম-এ। এর মাধ্যমে ব্যবসায়িক কেনাকাটার সব পণ্য - যেমন কম্পিউটার, স্টেশনারি আইটেম থেকে শুরু করে চা-পাতা, চিনি, তেল পর্যন্ত একটি প্ল্যাটফর্ম থেকেই কিনে ফেলা যাবে। এখন থেকে অফিসের কেনাকাটার জন্য বিভিন্ন জায়গায় যাওয়ার দরকার নেই - সিন্দাবাদ ডটকম-এ ৬,০০০ এর অধিক পণ্যের পাশাপাশি স্যাভলন, টিস্যু পেপার, কন্ডেন্সড মিল্ক, চা, কফি, চিনি, লবণ ইত্যাদি কেনার সুবিধাও থাকছে চালডাল ডট কম-এর সহযোগিতায়। অফিসের কেনাকাটার বিভিন্ন ঝামেলাজনক ধাপ এড়িয়ে এক জায়গায় এবং পাইকারি দামে এখন কেনাকাটা করতে পারবে ক্ষুদ্র, মাঝারী বা বড় ব্যবসায়ীরা! 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- চালডাল ডটকমের ব্যবস্থাপনা পরিচালক জিয়া আশরাফ এবং সিন্দাবাদ ডটকমের সিইও এবং কো-ফাউন্ডার জীশান কিংশুক হক, সে সঙ্গে আরও উপস্থিত ছিলেন উভয়পক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জীশান কিংশুক হক বলেন, এক জায়গায় সব ব্যবসায়িক কেনাকাটা সেরে ফেলার মত একটি প্ল্যাটফর্ম অফিস বা ব্যবসা প্রতিষ্ঠানগুলোর নেই - সিন্দাবাদ ডটকম-এ সেটা আমরা দিচ্ছি। সেই সাথে ক্রেতারা  অফিসে বিভিন্ন গ্রোসারি আইটেমও চেয়ে থাকেন, সেগুলোর সুবিধা দেওয়ার জন্যেই চালডাল ডটকম-এর সাথে এই চুক্তি।

জিয়া আশরাফ বলেন, ২০১৩ সালে কাজ শুরু করে চালডাল ইতোমধ্যেই দুই লাখের বেশি ডেলিভারি দিয়েছি। কিন্তু ব্যবসায়িক কেনাকাটার জন্য কোনো সমন্বিত সমাধান ছিল না - সিন্দাবাদ ইতোমধ্যেই ব্যবসায়িক কেনাকাটার আস্থার জায়গা হিসেবে স্থান পেয়েছে। এ  উদ্যোগ বাংলাদেশে প্রথম, তাই আমরা একে  স্বাগত জানাই।

ই কমার্সের সঙ্গে জড়িতদের মতে, এ ধরনের উদ্যোগ দেশের ই-কমার্স সেক্টরে আস্থার জায়গাটা পোক্ত করবে। এর ফলে প্রত্যেক ই-কমার্স নিজ নিজ জায়গা থেকে কাজ করে সফল হওয়ার সম্ভাবনা বাড়বে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত