বিবাহবার্ষিকীতে ইমরান আমাকে তালাক উপহার দিয়েছে: রেহাম

প্রকাশ : ০১ নভেম্বর ২০১৬, ১৬:২২

সাহস ডেস্ক

প্রথম বিবাহবার্ষিকীতে সাবেক স্বামী ইমরান খানের কাছে উপহার চেয়ে তালাকনামা পেয়েছিলেন বলে দাবি করেছেন পাকিস্তানের সাবেক পাকিস্তানি ক্রিকেটার ও পাকিস্তানের রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) এর প্রধান ইমরান খানের দ্বিতীয় স্ত্রী রেহাম খান।

গত বছর জানুয়ারিতে বিবিসি’র সাবেক উপস্থাপক ও মডেল রেহাম খানকে বিয়ে করেছেন বলে ঘোষণা দেন ইমরান। ১০ মাসের মাথায় অক্টোবরে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের পদত্যাগের দাবিতে ২ নভেম্বর রাজধানী ইসলামাবাদ অচল করে দেওয়ার ঘোষণা দিয়েছেন তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) এর প্রধান ইমরান খান।

সোমবার জিও নিউজের এক সাংবাদিক রেহামকে এই আন্দোলনের মাধ্যমে ইমরান পাকিস্তানকে কী উপহার দিতে যাচ্ছেন, এমন প্রশ্ন করলে জবাবে তিনি বলেন, “শুধু ওই উপহার যেন না দেন, যেটা আমাকে গত বছর দিয়েছিলেন। আল্লাহ যেন সব ঠিক রাখেন। আমি মজা করে তাকে বলেছিলাম, বিবাহবার্ষিকীতে আপনি আমাকে কী উপহার দেবেন? উনি আমাকে ৩১ অক্টোবর তালাকনামা পাঠিয়ে দিয়েছেন…বিবাহবার্ষিকীর উপহার।”

“আল্লাহর কাছে প্রার্থনা করি পাকিস্তান যেন এমন কোনও উপহার না পায়।”

পাকিস্তানের সাবেক ক্রিকেট তারকা ইমরান খানের দ্বিতীয় স্ত্রী রেহাম খান। এর আগে ১৯৯৫ সাল ব্রিটেনের জেমিমা গোল্ডস্মিথকে বিয়ে করেছিলেন ইমরান। ২০০৪ সালে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত