তামিম-মাহমদুল্লাহ পাচ্ছেন ক্রীড়ালেখক সমিতি পুরস্কার

প্রকাশ | ০৫ জানুয়ারি ২০১৭, ১৪:৪৭

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি পুরস্কার পাচ্ছেন তামিম ইকবাল ও মাহমদুল্লাহ রিয়াদ। ২০০৫ ও ২০০৬ সালের সেরা ক্রিকেটার হিসেবে এই পুরস্কার পাচ্ছেন তারা। 

আগামী ৩০ জানুয়ারি ২০১৫ ও ২০১৬ সালের ক্রীড়াঙ্গণের এ সেরাদের হাতে পুরস্কার তুলে দেয়া হবে। তামিম ও রিয়াদসহ দুই বছরের মোট ১৮ জনকে পুরস্কারের জন্য মনোনীত করা হয়েছে।

২০১৫ সালের জন্য চূড়ান্তভাবে মনোনীতরা হলেন সেরা ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ, সেরা আরচার তামিমুল ইসলাম, সেরা দাবাড়ু মোহাম্মদ ফাহাদ রহমান, উদীয়মান ক্রীদাবিদ সারোয়ার জামান নিপু (ফুটবল), সেরা সংগঠক ইউসুফ আলী, বর্ষসেরা কোচ সৈয়দ গোলাম জিলানী (ফুটবল), বিশেষ সম্মাননা- প্রয়াত আমিনুল হক মনি।

২০১৬ সালের জন্য চূড়ান্তভাবে মনোনীতরা হলেন সেরা ক্রিকেটার তামিম ইকবাল, সেরা ভারোত্তোলক মাবিয়া আক্তার সীমান্ত, সেরা হকি খেলোয়াড় আশরাফুল ইসলাম, সেরা শ্যুটার শাকিল আহমেদ, সেরা ভলিবল খেলোয়াড় সাঈদ আল জাবির, উদীয়মান ক্রীড়াবিদ মেহেদী হাসান মিরাজ, উদীয়মান নারী ক্রীড়াবিদ কৃষ্ণা রানী সরকার (ফুটবল), সেরা কোচ গোলাম রব্বানী ছোটন (ফুটবল), সেরা সংগঠক তরফদার মোহাম্মদ রুহুল আমিন ও সেরা সংস্থা বাংলাদেশ নৌবাহিনী।

২০১৫ সালের বর্ষসেরা হিসেবে মনোনীত ৩ জন হলেন- ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার ও মোস্তাফিজুর রহমান। ২০১৬ সালের বর্ষসেরার জন্য মনোনীত ৩ জন হলেন- সাঁতারু মাহফুজা খাতুন শিলা, ক্রিকেটার তামিম ইকবাল ও হকি খেলোয়াড় আশাফুল ইসলাম।

পপুলার চয়েজ অ্যাওয়ার্ড পাচ্ছেন তামিম ইকবাল (ক্রিকেট), মোস্তাফিজুর রহমান (ক্রিকেট), মাহফুজা খাতুন শিলা (সাঁতার), মাবিয়া আক্তার সিমান্ত (ভারোত্তোলন), মাহমুদউল্লাহ রিয়াদ (ক্রিকেট) ও আশরাফুল ইসলাম (হকি)।