দলগত পারফর্মেন্সেই হেরেছি আমরা : মাশরাফি

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০১৭, ১৮:১৭

সাহস ডেস্ক

নিউজিল্যান্ড সফরে টানা তিনটি ওয়ানডে ম্যাচ হেরে হোয়াইটওয়াশ হওয়া বাংলাদেশ টি টোয়েন্টি সিরিজেও হোয়াইটওয়াশের দ্বারপ্রান্তে।

ইতিমধ্যে শুক্রবার (০৬ জানুয়ারি) সিরিজের দ্বিতীয় টি টোয়েন্টিতে ৪৭ রানে হেরে তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজও হাতছাড়া করেছে বাংলাদেশ। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা নিজেও স্বীকার করে নিয়েছেন বিষয়টি। 

মাশরাফি বলেন,  ‘আমরা এখনো দল হয়ে খেলতে পারিনি। যা আমাদের হারের পেছনে অন্যতম কারণ।’

মুনরোর ৫৪ বলে ১০১ রানের ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভারে ১৯৫ রান সংগ্রহ করেছিলো কিউইরা। পরবর্তীতে এর আগের মতো এই ম্যাচেও বাংলাদেশের ব্যাটসম্যানরা জ্বলে উঠতে ব্যর্থ হয়েছে।

আজকের ম্যাচে ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও আশানুরূপ পারফর্মেন্স করতে পারেনি দলের ক্রিকেটাররা। 

এই প্রসঙ্গে হতাশ মাশরাফি বলেন, ‘প্রতিটি ম্যাচের মতো আজও আমাদের বোলিংয়ের শুরুটা খারাপ হয়েছে। চতুর্থ উইকেট জুটিতে আমাদের একটা সম্ভাবনা তৈরি হয়েছিল। কিন্তু দ্রুত উইকেট হারিয়ে আর ঘুরে দাঁড়াতে পারেনি দল। তারপরও প্রতি ম্যাচেই আমরা উন্নতি করছি। সিরিজে এখনও একটা ম্যাচ বাকি। দেখি কি হয়।’

উল্লেখ্য, আগামী ৮ই জানুয়ারি সিরিজের শেষ টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। এরপর ওয়েলিংটনে ১২ই জানুয়ারি প্রথম টেস্ট খেলবে তারা। আর ক্রাইস্টচার্চে দ্বিতীয় টেস্টটি শুরু হবে আগামী ২০শে জানুয়ারি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত