মেসির গোলে হার বাঁচালো বার্সা (ভিডিও)

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০১৭, ১১:৪৭

সাহস ডেস্ক

সম্প্রতি খুব একটা ভালো ফর্মে নেই বার্সা। ভিয়ারিয়ালের বিপক্ষে ড্র করেছে স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি। দলের আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি চমৎকার ফ্রি কিক থেকে  গোলে শেষ মুহূর্তে ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে বার্সা।

এই ম্যাচে ড্রয়ের ফলে লা লিগার শিরোপা জয়ের দৌড়ে অনেকটাই পিছিয়ে পড়েছে বার্সা। 

রবিবার (০৮ জানুয়ারি) রাতে ভিয়ারিয়ালের মাঠে আতিথ্য নেয় লুইস এনরিকের শিষ্যরা। ম্যাচের প্রথমার্ধে দুই দলই গোলশূন্য থাকে। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে  যায় স্বাগতিকরা। ৪৯তম মিনিটে নিকোলা সানসোনের গোলে এগিয়ে যায় তারা। পিছিয়ে পড়া বার্সা ম্যাচে ফেরার চেষ্টা করলেও ব্যর্থই হচ্ছিল। তাদের সামনে হারে  শঙ্কাই হাতছানি দিচ্ছিল। পরে শেষ মুহূর্তে মেসির ফ্রি কিক রক্ষা করে বার্সাকে।

চলতি বছরটি বার্সা বাজেভাবেই শুরু করেছে। তিন দিন আগে কোপা দেল রের ম্যাচে অ্যাথলেতিক বিলবাওয়ের বিপক্ষে ২-১ গোলে পরাজিত হয় দলটি। এবার এই  ম্যাচে ড্র করে টানা দুই ম্যাচ জয়হীন থাকল লা লিগার ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

এ ম্যাচে ড্রয়ে ১৭ ম্যাচ শেষে তারা ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। এদিকে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ কিন্তু অনেক এগিয়ে রয়েছে। তারা  নিজেদের শেষ ম্যাচে গ্রানাদার বিপক্ষে ৫-০ গোলে বড় জয় পেয়েছে। এই জয়ে টানা ৩৯ ম্যাচে অপরাজিত থাকার রেকর্ডও গড়েছে স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি। ৪০ পয়েন্ট  নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে তারা। আর ৩৬ পয়েন্ট নিয়ে সেভিয়া রয়েছে দ্বিতীয় স্থানে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত