মেসির না আসায় রোনালদোর খোঁচা

প্রকাশ : ১১ জানুয়ারি ২০১৭, ১২:৪১

সাহস ডেস্ক

ক্রিশ্চিয়ানো রোনালদোর হাতে উঠেছে ব্যালন ডি’অরের পর ফিফা বর্ষসেরা পুরস্কারটি। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। 

সোমবার (০৯ জানুয়ারি) জুরিখে ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জেতার পর সিআর সেভেনের লক্ষ্য যে কে, তা বুঝতে সমস্যা হওয়ার কথা নয় কারও। 

তিনি বলেন, ‘বার্সেলোনার কিছু লোক আসতে পারল না বলে খারাপ লাগছে। তবে কারণটা বোঝা যাচ্ছে।’ 

বুধবার (১১ জানুয়ারি) কোপা দেল রে’র ম্যাচ থাকায় বার্সা কোনো খেলোয়াড়কে জুরিখে যাওয়ার অনুমতি দেয়নি। তবে ট্র্যাডিশন অনুযায়ী তিন ফাইনালিস্টের, মানে রোনালদো, মেসি আর আতোঁয়ান গ্রিজম্যানের জুরিখের অনুষ্ঠানে থাকাটা বাধ্যতামূলক। ফরাসি স্ট্রাইকার ছিলেনও। কিন্তু মেসি না আসায় সমালোচনার ঝড় বয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় বলাবলি হতে থাকে, রোনালদোকে সেরার পুরস্কার নিতে চোখের সামনে দেখতে চান না বলেই এমন সিদ্ধান্ত নিয়েছেন মেসি।

লুইস এনরিকে কিন্তু এ বিষয়ে পূর্ণ সমর্থন করছেন। বার্সা কোচ সংবাদ সম্মেলনে বলেন, ‘যাওয়া না যাওয়ার বিষয়টি ব্যক্তিগত। তাদের কোচ হিসেবে আমি কেবল তাদের সিদ্ধান্তের প্রতি সমর্থন দিতে পারি। এখানে খেলার ব্যাপারও রয়েছে, যা আরও বেশি গুরুত্বপূর্ণ। আমি তাদের সিদ্ধান্তে শতভাগ সমর্থন দিচ্ছি।’
বর্ষসেরা পুরস্কার জেতার পর করা রোনালদোর মন্তব্য নিয়ে মত জানতে চাইলে এনরিকে বলেন, ‘আমি খুবই ভাগ্যবান-এক সপ্তাহ ধরে টিভি দেখিনি।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত