জুয়েল রানা চ্যাম্পিয়ন!

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৭, ১৮:১১

সাহস ডেস্ক

অওটই বিজয় দিবস টেনিস প্রতিযোগিতা ২০১৬ এর বালক একক অনুর্ধ ১৬ বছর গ্রুপে এলিট টেনিস একাডেমির জুয়েল রানা ৬-২, ৬-৪ গেমে প্রতিপক্ষ বিকেএসপির মোঃ ইশতিয়াককে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন।

মহান বিজয় দিবস ২০১৬ উপলক্ষে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি- বাংলাদেশ এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় মহিলা দ্বৈতের ফাইনালে বিকেএসপি’র পপি আক্তার ও ঈশিতা আফরোজ জুটি ৬-৩, ৬-২ গেমে একই সংস্থার আফরানা ইসলাম ও জলি আক্তার জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

বালক একক অনুর্ধ ১৪ বছর গ্রুপে জাফর ইমাম টেনিস কমপ্লেক্স- রাজশাহীর মোঃ ইমন ইসলাম ৬-১, ৬-০ গেমে ইঞ্জিনিয়ার্স রিক্রিয়েশন সেন্টারের সোহেলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

বালিকা একক অনুর্ধ ১২ বছর গ্রুপে ব্রাহ্মণবাড়ীয়া জেলা ক্রীড়া সংস্থার মাসফিয়া আফরিন ৬-৩, ৬-১ গেমে প্রতিপক্ষ বিকেএসপির সাদিয়া আফরিনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

পুরুষ এককের সেমি-ফাইনালে নরডিক ক্লাবের আলমগীর হোসেন ৬-২, ৬-০ গেমে আমেরিকান ক্লাবের মিলন হোসেনকে এবং পাবনা স্যামসং এইচ চৌধুরী টেনিস ক্লাবের মামুন বেপারী ৬-২, ৫-৭, ৬-২ গেমে একই ক্লাবের আনোয়ার হোসেনকে পরাজিত করে ফাইনালে উন্নীত হন।

পুরুষ দ্বৈতের ফাইনালে অমল রায় ও আনোয়ার হোসেন জুটি ৪-৬, ৬-২, ১০-৪ গেমে আসমত উল্লাহ ও ফারুক হোসেন জুটিকে এবং শেখ হাসিবুল হক ও মামুন বেপারী জুটি ২-৬, ৭-৫, ১১-৯ গেমে আরিফ হোসেন ও মিলন জুটিকে পরাজিত করে ফাইনালে উন্নীত হন।

মহিলা এককের সেমি-ফাইনালে বিকেএসপির আফরানা ইসলাম প্রিতি ৬-১, ৭-৫ গেমে বিকেএসপির জেরিন সুলতানাকে এবং বিকেএসপির ঈশিতা আফরোজ ৬-১, ৬-২ গেমে প্রতিপক্ষ বিকেএসপির পপি আক্তারকে পরাজিত করে ফাইনালে উন্নীত হন।

বালিকা একক ১৪ বছর গ্রুপে বিকেএসপির জেরিন সুলতানা ৬-১, ৬-১ গেমে ব্রাহ্মনবাড়ীয়া জেলা ক্রীড়া সংস্থার মাসফিয়া আফরিনকে এবং এলিট টেনিস একাডেমির শ্রাবণী বিশ্বাস জুঁই ৬-৩, ৬- ০ গেমে বিকেএসপির সাদিয়া আফরিনকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

বালক একক ১২ বছর গ্রুপে এলিট টেনিস একাডেমির আলভি ৬-০, ৬-১ গেমে প্রতিপক্ষ একই একাডেমির শাওনকে এবং জাতীয় টেনিস কমপ্লেক্সের খন্দকার শায়ান শহিদ ৬-৩, ৬-০ গেমে প্রতিপক্ষ বিকেএসপির ইয়াসিন আরাফকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

আগামীকাল বৃহস্পতিবার সকাল ৯:০০ টায় পুরুষ দ্বৈত এবং বিকাল ৩টায় পুরুষ একক ও মহিলা এককের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। খেলা শেষে বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরষ্কার বিতরণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত