স্টোকসের ইনজুরিতে চিন্তিত ইংল্যান্ড

প্রকাশ : ২৯ এপ্রিল ২০১৭, ১৩:৩২

সাহস ডেস্ক

সাড়ে ১৪ কোটি রুপিতে যোগ দিয়েছেন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। তাকে রেকর্ড মূল্যে দলে ভিড়িয়েছে রাইজিং পুনে সুপারজায়ান্টস। এবারের আসরে বল হাতে নজর কাড়লেও ব্যাট হাতে দারুণভাবে ব্যর্থ হয়েছেন বেন স্টোকস। তার উপর যোগ হয়েছে তার ইনজুরি। অনেক বেশি অর্থ দিয়ে কেনায় তার ওপর অনেক বিশ আস্থা ছিল পুনের। 

তবে সামর্থ্যমতো খেলতে পারছেন না তিনি। এবার মরার ওপর ঘা হয়ে দেখা দিয়েছে এই অলরাউন্ডারের ইনজুরি। কাঁধে ব্যথা পাওয়ার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে সর্বশেষ ম্যাচে দলের সঙ্গে ছিলেন না এই ইংলিশ অলরাউন্ডার।

এই ইনজুরির ফলে শঙ্কা দেখা দিয়েছে ব্যাঙ্গালুরুর বিপক্ষে ম্যাচ নিয়েও। হয়তো স্টোকসকে ছাড়াই খেলতে হবে পুনেকে। শুধু পুনে নয়, এই অলরাউন্ডারের চোট নিয়ে ইংল্যান্ড জাতীয় দলও চিন্তায় রয়েছে।

ইতিমধ্যে স্টোকসের ইনজুরি অবস্থা পর্যবেক্ষণ করছে ইসিবির মেডিকেল টিম। জানা গেছে, গ্রেড ওয়ানের ইনজুরিতে ভুগছেন স্টোকসের। একে নাকি চিন্তার তেমন কিছু নেই। তবে এই অলরাউন্ডারকে নিয়ে বাড়তি সতকর্তা অবলম্বন করছে ইংল্যান্ড। কারণ আগামী মাসে চ্যাম্পিয়নস ট্রফি ও ত্রিদেশীয় সিরিজ খেলবে দলটি। সেখানে ইংল্যান্ড দলের অন্যতম আস্থা এই বেন স্টোকস।

এবারের আইপিএল আসরে ৭ ম্যাচে ১২৭ রান করেছেন স্টোকস। বল হাতে নিয়েছেন ছয় উইকেট। আট ম্যাচের চারটিতে জিতেছে ধোনি-স্মিথদের দল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত