এভারটনকে উড়িয়ে চেলসির জয়

প্রকাশ : ০১ মে ২০১৭, ১৬:৪৭

সাহস ডেস্ক

শিরোপা পুনরুদ্ধারে আটঘাট বেধেই নেমেছিল চেলসি। গতকাল প্রিমিয়ার লিগের ম্যাচে এভারটনকে উড়িয়ে দিয়েছে কন্তের দল। এই জয়ের শিরোপার একেবারে কাছে চলে এসেছে কস্তা-পেদ্রোরা। এভারটনের মাঠে ৩-০ গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে চেলসি।

এভারটনের ঘরের মাঠ গডিসন পার্কে ম্যাচের শুরুতেই আক্রমণ করে এভারটনই। কালভার্ট-লুইনের শট পোস্টে লেগে ফিরে আসলে হতাশ হয় স্বাগতিকরা। চেলসি ভালোমতো আক্রমণে ওঠে ম্যাচের দশ মিনিটে। হ্যাজার্ডের বল গোলপাস্টের বাইরে দিয়ে চলে যায়। আক্রমণের জবাব দেয় এভারটন। ২৩তম মিনিটে লুকাকুর শট একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

ফিরতি আক্রমণে গোলরক্ষককে একা পেয়েও গোল করতে ব্যর্থ হন চেলসির দিয়েগো কস্তা। ম্যাচের প্রধমার্ধটা গোলশূন্যই শেষ হয়। গোলের জন্য ৬৬ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় চেলসিকে। প্রায় ২৫ গজ দূর থেকে নেওয়া পেদ্রোর শট খুঁজে পায় এভারটনের জাল। এরপর আর চেলসিকে থামানো যায়নি।

৭৯ মিনিটে ইডেন হ্যাজার্ডের নেওয়া ফি কিক গোলরক্ষক কোনোমতে ফেরালেও কাহিলের পা লেগে জড়িয়ে যায় জালে। এরপর ৮৬তম চেলসির বড় জয় নিশ্চিত করেন ব্রাজিলিয়ান তারকা উইলিয়ান।

ফেব্রিগাসের পাস থেকে বল পেয়ে গোল করেন উইলিয়ান। এই জয়ে ৩৪ ম্যাচে ৮১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে চেলসি। সমান সংখ্যক ম্যাচ থেকে ৭৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে টটেনহাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত