শুরু হতে যাচ্ছে সুইস পেপার স্বাধীনতা দিবস টেনিস প্রতিযোগিতা

প্রকাশ : ০৬ মে ২০১৭, ১৪:০৮

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭ উপলক্ষে সুইস কোয়ালিটি পেপার (বাংলাদেশ) লি: এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় ‘সুইস পেপার স্বাধীনতা দিবস টেনিস প্রতিযোগিতা ২০১৭’ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আগামী ৮ থেকে ১৩ মে ২০১৭ রমনা জাতীয় টেনিস কমপ্লেক্সে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

প্রতিযোগিতা উপলক্ষে ফেডারেশন ভবনের সম্মেলন কক্ষে সংবাদ সংম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সুইস কোয়ালিটি পেপার (বাংলাদেশ) লি: এর ডেপুটি জেনারেল ম্যানেজার এ এফ এম জহিরুল ইসলাম, বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহ-সভাপতি মোহাম্মদ আলী দ্বীন, টুর্নামেন্ট ডিরেক্টর ও বিটিএফ সহ-সভাপতি এ এস এম হায়দার, টুর্নামেন্ট রেফারি আহমেদ জিয়াউর রহমান।

প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে দুই শতাধিক খেলোয়াড় অংশগ্রহণ করবেন। প্রতিযোগিতায় অংশগ্রহনকারী দলগুলো হচ্ছে বিকেএসপি, জাফর ইমাম টেনিস কমপ্লেক্স- রাজশাহী, নওগাঁ টেনিস ক্লাব, নরসিংদী টেনিস ক্লাব, ঝালকাঠি টেনিস ক্লাব, মাদারীপুর টেনিস ক্লাব, ইঞ্জিনিয়ার্স রিক্রিয়েশন সেন্টার- ঢাকা, ঢাকা ক্লাব লি:, উত্তরা ক্লাব লি:, গুলশান ক্লাব লি:, অফিসার্স ক্লাব- ঢাকা, গুশলান ইয়ুথ ক্লাব, বৃটিশ হাই কমিশন ক্লাব, নেভী ক্লাব, আমেরিকান ক্লাব, ব্রাহ্মনবাড়ীয়া জেলা ক্রীড়া সংস্থা, আনসার ও ভিডিপি টেনিস ক্লাব, নরডিক ক্লাব, ইন্টারন্যাশনাল ক্লাব।

প্রতিযোগিতায় পুরুষ একক, পুরুষ দ্বৈত ও মহিলা একক ইভেন্টে নগদ প্রাইজমানি প্রদান করা হবে। এছাড়াও প্রতিযোগিতায় বালক/বালিকা একক ১৮ বছর, বালক/বালিকা অনূর্ধ্ব ১৪ বছর, অনূর্ধ্ব ১২ বছর এবং মিনি টেনিস (অনূর্ধ্ব ১০ বছর, অনূর্ধ্ব ৮ ও অনূর্ধ্ব ৬ বছর বালক/বালিকা) ইভেন্ট অন্তর্ভূক্ত থাকছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত