টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

প্রকাশ : ১৯ মে ২০১৭, ১৫:৫৫

সাহস ডেস্ক

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে বৃষ্টির কারণে আয়ারল্যান্ডের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের কাছে হার। এই হতাশা কাটিয়ে ওঠার লক্ষ্যে শুক্রবার( ১৯ মে) মাঠে নেমেছে বাংলাদেশ। আয়ারল্যান্ডের বিপক্ষে ছন্দে ফেরার ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

বাংলাদেশ ও আয়ারল্যান্ডের একাদশে একটি করে পরিবর্তন এসেছে। মেহেদী হাসানকে বাদ দিয়ে সানজামুল ইসলামকে অভিষেক ক্যাপ পরিয়েছে বাংলাদেশ। অন্যদিকে ইনজুরি কাটিয়ে ফেরা এড জয়সেকে জায়গা দিতে বাদ পড়েছেন আইরিশ তারকা সিমি সিং।
 

আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে ৩১.১ ওভারে ৪ উইকেট হারিয়ে বাংলাদেশ ১৫১ রান তোলে। এরপরই শুরু হয় বৃষ্টি। ভারী বৃষ্টি ও বৈরী আবহাওয়ার কারণে দুই দলকেই পয়েন্ট ভাগাভাগি করতে হয়।

নিজেদের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডকে ৫১ রানে হারিয়ে শুভসূচনা করে নিউজিল্যান্ড। বুধবার নিজেদের দ্বিতীয় ম্যাচে কিউইদের কাছে হেরে যায় বাংলাদেশের। মাশরাফিদের করা ২৫৭ রান ১৫ বল ও ৪ উইকেট হাতে রেখেই পেরিয়ে যায় টম ল্যাথামের দল।

বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহীম, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন ও সানজামুল ইসলাম।

আয়ারল্যান্ড দল: উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), এন্ড্রু ব্যালব্রিন, পিটার চেজ, জর্জ ডকরিল, এড জয়েস, টিম মুরতাগ, ব্যারি ম্যাকার্থি, কেভিন ও'ব্রায়েন, নেইল ও'ব্রায়েন, পল স্টারলিং, ও গ্যারি উইলসন  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত