ডিপ্লোম্যাট কাপ টেনিস প্রতিযোগিতার উদ্বোধন

প্রকাশ : ২৬ মে ২০১৭, ২০:০৯

বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে ২৬-২৭ মে ২০১৭ পর্যন্ত আয়োজিত ‘ডিপ্লোম্যাট কাপ টেনিস প্রতিযোগিতা ২০১৭’ এর উদ্বোধন হয়েছে।

শুক্রবার বিকাল ৪টায় অনুষ্ঠানে আবুল হাসান মাহমুদ আলী, পররাষ্ট্র মন্ত্রণালয় মন্ত্রী, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম, এমপি। অনুষ্ঠানে বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহ-সভাপতি জনাব মোহাম্মদ আলী দ্বীন, হাজী মো: সেলিম, এ এস এম হায়দার, সাধারণ সম্পাদক গোলাম মোরশেদ সহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশ, নিউজিল্যান্ড, ভিয়েতনাম ও সুইডেনের খেলোয়াড়গণ অংশগ্রহণ করছে।

আন্তর্জাতিক টেনিস ফেডারেশনের অনুমোদনক্রমে ও নেপাল লন টেনিস এসোসিয়েশনের ব্যবস্থাপনায় নেপালের কাঠমন্ডুতে অনুষ্ঠিত ‘আইটিএফ এশিয়ান অনুর্ধ ১২ বছর দলগত টেনিস প্রতিযোগিতা ২০১৭’ এ অংশগ্রহনকারী বাংলাদেশ দলকে বাংলাদেশ টেনিস ফেডারেশনের পক্ষ থেকে সম্বর্ধনা প্রদান করা হয়। 

উল্লেখ্য, প্রতিযোগিতায় দক্ষিণ এশিয়ার বাংলাদেশ, ভারত, শ্রীলংকা, নেপাল, ভূটান, পাকিস্তান ও মালদ্বীপ এর বালক ও বালিকা দল অংশগ্রহণ করেছিল। বাংলাদেশ দল বালক বিভাগে অপরাজিত চ্যাম্পিয়ন এবং বালিকা বিভাগে চতুর্থ স্থান অধিকার করে।

বাংলাদেশ দলের সদস্যগণ হচ্ছেন : বালক বিভাগে খেলোয়াড় - মেহেদী হাসান আলভি, মো: রুম্মন হোসেন ও জোবায়েদ উৎস এবং প্রশিক্ষক - ওমর ফারুক সানি।

বালিকা বিভাগে খেলোয়াড় - মাসফিয়া আফরিন, সাদিয়া আফরিন ও দ্বীপান্বিতা মিত্র এবং প্রশিক্ষক - মো: মিজানুর রহমান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত