যমজ সন্তানের বাবা হলেন রোনালদো

প্রকাশ : ১২ জুন ২০১৭, ১৪:৪৩

সাহস ডেস্ক

যমজ সন্তানের বাবা হলেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। দুটি সন্তানের মধ্যে একটি পুত্র ও অন্যটির কন্যা। এরই মধ্যে সন্তানের নামকরণও করে ফেলেছেন সিআরসেভেন। এই তারকা ফুটবলার তার পুত্রের নাম মাতিও আর কন্যার নাম ইভা রেখেছেন বলে পর্তুগিজ এই টেলিভিশন নিশ্চিত করেছে। তবে রোনালদো এখনো এ বিষয়ে তাঁর মুখ বন্ধ রেখেছেন।

শোনা যাচ্ছে, সারোগেটের (ভাড়াটে গর্ভধারিণী) মাধ্যমে জন্মলাভ করেছে রোনালদোর দুই সন্তান। এর আগে রোনালদোর প্রথম সন্তান রোনালদো জুনিয়রও সারোগেট মায়ের মাধ্যমে জন্ম নিয়েছে বলে গুজব ওঠে। যদিও এখন পর্যন্ত পুত্রের জন্মের বিষয়ে প্রকাশ্যে কিছু বলেননি রিয়াল তারকা।

এর আগে গত মার্চে ব্রিটিশ কয়েকটি গণমাধ্যম রোনালদোর যমজ সন্তান হওয়ার বিষয়ে প্রতিবেদন প্রকাশ করে। সে সময় এই তারকা ফুটবলারের বান্ধবী জর্জিনা রদ্রিগেজের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। ছবিগুলো দেখে জর্জিনাকে গর্ভবতীই মনে হয়। ছবিগুলোতে দেখা যায়, রোনালদো জর্জিনাকে নিয়ে সমুদ্রসৈকতে হাঁটছেন। সেই ছবিতে জর্জিনার পেট বেশ স্ফীত দেখা গেছে। আরেকটি ছবিতে দেখা যায়, রোনালদো ও জর্জিনা বেশ অন্তরঙ্গ অবস্থায় রয়েছেন। এই ছবি দেখেও জর্জিনার গর্ভধারণের বিষয়ে অনেকে সন্দেহ প্রকাশ করেন।

এরপর তো দুই দুইয়ে চার মিলিয়ে, রোনালদো বাবা হচ্ছেন বলে সংবাদমাধ্যমে প্রচারিত হতে থাকে। তবে রোনালদো বা জর্জিনা কেউই এ বিষয়ে কিছু বলেননি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত