বিপিএলে নতুন আইকন ক্রিকেটার মুস্তাফিজ!

প্রকাশ : ১৯ জুলাই ২০১৭, ১৭:২০

সাহস ডেস্ক

নভেম্বর থেকে বসতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগের পঞ্চম আসরে (বিপিএল) নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরতে যাচ্ছে সিলেট। যার ফলে প্রতিযোগিতায় বাড়তে যাচ্ছে অংশগ্রহণকারী দলের সংখ্যা, প্রতিযোগিদের সংখ্যা বাড়ার ফলে একইসাথে বাড়ানো হচ্ছে আইকন ক্রিকেটারদের তালিকাও।

তবে আইকন ক্রিকেটারদের তালিকায় নতুন সংযোজন কে হচ্ছে তা এখনো নিশ্চিত নয়। কোন কিছু চূড়ান্ত না হলেও, বিপিএল পাড়ায় সরব হয়েছে বাংলাদেশ জাতীয় দলের তরুণ উদীয়মান মুস্তাফিজুর রহমানের নতুন আইকন হওয়ার গুঞ্জন!

সর্বশেষ আসরে ইঞ্জুরির জন্য খেলতে না পারলেও এর আগের আসরে অর্থাৎ, বিপিএল ২০১৫ আসরে কাটার-মাস্টার খেলেছিলেন ঢাকা ডায়নামাইটসের হয়ে। এবার যদি শেষ পর্যন্ত আইকন ক্রিকেটারের তালিকায় তার নাম মিলে তবে দল পরিবর্তন করতে হবে বাঁহাতি এ পেসারকে।

এদিকে, গুঞ্জন ওঠেছে জাতীয় দলের আরেক সদস্য ইমরুল কায়েসের আইকন ক্রিকেটার হওয়ার খবরও। জানা গেছে বাঁহাতি এ ব্যাটসম্যানকে আইকন ক্রিকেটার করার পথে হাঁটছে বিপিএল গভর্নিং কাউন্সিল। তবে এতে নারাজ তার গত দুই আসরের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কেননা ফ্র্যাঞ্চাইজিটির কর্ণধার সাফ জানিয়ে দিয়েছেন, গত দুই মৌসুমের মতো এবারো তাদের রিটেনশনে আছেন তিনি।

এখনো এসব কিছুই চূড়ান্ত নয়। তবে খুব শীঘ্রই সবকিছু নিশ্চিত করবে বিপিএল গভর্নিং কাউন্সিল। উল্লেখ্য, জমকালো উদ্বোধনি অনুষ্ঠানের মধ্য দিয়ে ৪ঠা নভেম্বর থেকে বিপিএলের পঞ্চম আসরের পর্দা ওঠবে। তার আগে সেপ্টেম্বরে প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত