সানচেজ বিক্রির জন্য নয়: আর্সেনাল ম্যানেজার

প্রকাশ : ৩০ জুলাই ২০১৭, ২০:১০

সাহস ডেস্ক

আরও একবার দলের তারকা স্ট্রাইকার এ্যালেক্সিস সানচেজকে দলে ধরে রাখার আত্মবিশ্বাস ব্যক্ত করেছেন আর্সেনাল ম্যানেজার আর্সেন ওয়েঙ্গার। একই সঙ্গে তিনি দাবি জানিয়েছেন ট্রান্সফার মার্কেটে চলমান গুজবকে মিথ্যা প্রমাণ করে সানচেজ গানার্সদের দলেই থেকে যাবে। 

আর্সেনালের সঙ্গে সানচেজের চলমান চুক্তির মেয়াদ আর মাত্র এক মৌসুম বাকি রয়েছে। নতুন চুক্তিতে ইতোমধ্যেই অস্বীকৃতি জানিয়েছেন এই চিলিয়ান তারকা। দলবদলের বাজারে গুজব রয়েছে আর্সেনাল ছেড়ে সানচেজ চ্যাম্পিয়নস লিগের কোন বড় ক্লাবে চলে যাচ্ছেন। ২৮ বছর বয়সী এই স্ট্রাইকারকে দলে ভেড়াতে ইতোমধ্যেই আগ্রহ প্রকাশ করেছে ম্যানচেস্টার সিটি, প্যারিস সেইন্ট-জার্মেই, বায়ার্ন মিউনিখ ও জুভেন্টাস। কনফেডারেশন্স কাপে খেলার পরে চিলির জাতীয় দল থেকে সানচেজ আর্সেনালের প্রাক-মৌসুম অনুশীলনে এখনো যোগ দেননি। রবিবার সানচেজের ইংল্যান্ডে ফেরার কথা থাকলেও জ্বরের কারণে তার আসা দু’দিন পিছিয়ে গেছে। এর ফলে আর্সেনাল সমর্থকরা ইতোমধ্যেই আশঙ্কা করা শুরু করেছেন হয়ত তারা আর তাদের প্রিয় তারকাকে ক্লাবে পাবেন না।

কিন্তু ২৯ জুলাই (শনিবার) এমিরেটস কাপে বেনফিকাকে ৫-২ গোলে উড়িয়ে দেবার পরে গানার্স বস বলেছেন, এখনো কিছুই হয়নি, পরিস্থিতি একই আছে। সে অবশ্যই এখনো আমাদের সাথেই আছে। বর্তমানে সে মৌসুমী জ্বরে ভুগছে। যত দ্রুত সম্ভব সুস্থ হয়ে সে ফিরে আসার কথা আমাকে জানিয়েছেন। আমরা তার চিকিৎসকের সাথেও সবসময়ই যোগাযোগ রাখছি। এখানে অন্য কিছু ভাবার কোন কারণ নেই। আমি কখনই বলবো না তার সাথে আমার কি কথা হয়েছে, এটা সম্পূর্ণ ব্যক্তিগত আলোচনা।

নিজের চুক্তি নিয়েও গত মৌসুমের শেষে প্রায় একই ধরনের সমস্যা দেখা দিয়েছিল। কিন্তু ওয়েঙ্গার বিষয়টিকে একইরকম বলছেন না। তার মতে, এবারের পরিস্থিতি ভিন্ন। একজন ম্যানেজার তার সার্বিক দৃষ্টিভঙ্গি থেকে ক্লাবকে বিবেচনা করে থাকে। আমি মনে করি, যে সমস্ত খেলোয়াড়ের চুক্তি আর মাত্র এক বছর বাকি আছে তাদের অবশ্যই ক্লাবের প্রতি শ্রদ্ধা দেখানো উচিত।

সূত্র: গোল.কম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত