মুস্তাফিজকে শুভকামনা জানিয়ে ওয়ার্নারের রিটুইট

প্রকাশ : ০৫ আগস্ট ২০১৭, ১৬:১৪

সাহস ডেস্ক

সব শঙ্কা দূর করে নির্ধারিত সময়েই বাংলাদেশে আসবে টিম অস্ট্রেলিয়া। সফরে দুইটি টেস্ট খেলবে অজিরা। এদিকে আসন্ন এই অস্ট্রেলিয়া সিরিজ ও এরপর দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ঢাকা পর্বের কন্ডিশনিং ক্যাম্পের পর ৪ আগস্ট (শুক্রবার) চট্টগ্রামে গেছে টিম বাংলাদেশ। চট্টগ্রাম পর্বের অনুশীলনের রওনা হবার পূর্বে জাতীয় দলের পেসার পেনসেশন মুস্তাফিজুর রহমান একটি ছবি তাঁর নিজস্ব টুইটারে পোস্ট করেন। আর এই ছবিটি রিটুইট করে মুস্তাফিজকে শুভকামনা জানিয়েছেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার।

সাত দিনের কন্ডিশনিং ক্যাম্পের জন্য শুক্রবার  চট্টগ্রামের পথে রওনা করে মুস্তাফিজরা। সেটি জানিয়ে বাংলাদেশ বোলিং কোচ কোর্টনি ওয়ালশ, সৌম্য সরকারকে সাথে নিয়ে একটি ছবি টুইটারে পোস্ট করে মুস্তাফিজ লিখেন, “আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের প্রস্তুতির জন্য সাত দিনের জন্য চট্টগ্রাম যাচ্ছি।” মুস্তাফিজের এই টুইটটি রিটুইট করে ওয়ার্নার লিখেন, “শুভকামনা চ্যাম্পিয়ন, দ্রুতই দেখা হবে।”

চলতি মাসের ১৮ তারিখ বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। ১৯-২১ তারিখ পর্যন্ত মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবে সফরকারীরা। এরপর ২২-২৩ আগস্ট ফতুল্লায় দুই দিনের একটি অনুশীলন ম্যাচ খেলবে অজিরা। এরপর আবার ২৪-২৬ আগস্ট পর্যন্ত মিরপুরে চলবে অনুশীলন। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ২৭ আগস্ট রবিবার। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ৪ সেপ্টেম্বর, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

উল্লেখ্য, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার সুবাদে ওয়ার্নার ও মুস্তাফিজের মধ্যে ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠে। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। এদিকে আইপিএলের নবম আসরে সানরাইজার্সের হয়ে মুস্তাফিজের অভিষেক হয়েছিল। নিজের প্রথম আসরেই টুর্নামেন্টের সেরা উদীয়মান খেলোয়াড় হয়েছিলেন মুস্তাফিজ পাশাপাশি দল হয়েছিল চ্যাম্পিয়ন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত