এবার বার্সেলোনার বিপক্ষে অভিযোগ করবেন নেইমার

প্রকাশ : ০৯ আগস্ট ২০১৭, ১৬:২৬

সাহস ডেস্ক

অনেক নাটকীয়তার পর বার্সেলোনা ছেড়ে পিএসজিতে গেলেও নেইমার ‘নাটক’ শেষ হচ্ছে না এখনো। ব্রাজিল তারকার ২২২ মিলিয়ন ডলারের বিনিময় মূল্যের স্বচ্ছতা নিয়ে উয়েফার কাছে নালিশ করে বার্সেলোনা। সেই ঝামেলা এখনো মেটেনি। এবার বার্সেলোনার বিপক্ষে উয়েফার কাছে নালিশ করবেন নেইমার। অভিযোগ, কাতালান ক্লাবটি তাঁর বোনাসের ২৬ মিলিয়ন ডলার পরিশোধ করেনি।

চুক্তি অনুযায়ী, এ মৌসুম শেষে নেইমারের ২৬ মিলিয়ন ইউরো বোনাস পাওয়ার কথা ছিল। তবে বার্সেলোনার একটি সূত্র জানায়, দল ছাড়ার কথা ওঠায় নেইমারের বোনাস আটকে দেয় ক্লাব কর্তৃপক্ষ। ব্রাজিল তারকা যদি ন্যু ক্যাম্পে থাকতেন, তাহলেই কেবল বোনাসের অর্থটা পেতেন তিনি। তবে বার্সা কর্তৃপক্ষের এমন কথা মানতে নারাজ নেইমার। পুরো মৌসুমে খেলার কারণেই তাঁর বোনাস পাওয়ার কথা। দল ছাড়ার কারণে বার্সেলোনা সেই বোনাস আটকে দিতে পারে না। এ নিয়ে শিগগির ইউরোপের সর্বোচ্চ ফুটবল সংস্থার কাছে অভিযোগ করবেন নেইমার।

এদিকে নেইমারের পিএসজি অভিষেক আরো দীর্ঘায়িত হচ্ছে। বার্সায় আসার পর এমিয়েন্সের বিপক্ষে মাঠে নামার কথা ছিল নেইমারের। তবে বার্সার কাছ থেকে অনাপত্তিপত্র না পাওয়ায় সেই ম্যাচে মাঠে নামা হয়নি নেইমারের। ১৩ আগস্ট গুইংগাম্পের বিপক্ষে মাঠে নামার কথা রয়েছে ব্রাজিল তারকার। তবে খুব সম্ভবত এই ম্যাচেও খেলা হচ্ছে না তাঁর। কারণ, এখনো বার্সার কাছ থেকে ছাড়পত্র পাননি তিনি।

গুইংগাম্পের বিপক্ষে নেইমারকে খেলানোর জন্য জোর চেষ্টা চালাচ্ছে পিএসজি। এদিকে বোনাসের অর্থ নিয়ে নেইমারের হুঙ্কার পরিস্থিতি আরো ঘোলাটে করে তুলল। দেখাই যাক না, শেষ পর্যন্ত কী হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত