বন্যার্তদের পাশে বিসিবি

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৭, ১৬:৩২

সাহস ডেস্ক

বন্যায় দেশের উত্তরাঞ্চলের অবস্থা বেশ নাজুক। গত দুই সপ্তাহে বন্যায় সে এলাকার হাজার হেক্টর জমির রোপা আমন, বীজতলা, আউশ ও সবজিক্ষেত সম্পূর্ণ নষ্ট হয়ে গেছে। ফসল হারিয়ে দিশেহারা অসংখ্য কৃষক। ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি মেরামত করা নিয়েও তারা দুশ্চিন্তায় আছেন। শুধু তাই নয়, এ অঞ্চলের কয়েকটি জেলার মানুষ চরম খাবার সংকটেও রয়েছেন। উত্তরাঞ্চলের বানভাসি মানুষের পাশে দাঁড়াচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  

তাই বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের উদ্বোধন অনুষ্ঠানও বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন তারা। এই আসরের উদ্বোধন অনুষ্ঠানের জন্য বরাদ্দকৃত টাকা বিতরণ করা হবে বন্যার্তদের মাঝে। শুক্রবার (২৫ আগস্ট) এই ত্রাণ বিতরণ হতে পারে বলে বিসিবি সূত্রে জানা যায়। 

আসন্ন বিপিএলের উদ্বোধন অনুষ্ঠান হওয়ার কথা ছিল ৩১ অক্টোবর। টুর্নামেন্ট মাঠে গড়াবে ২ নভেম্বর থেকে। আর প্লেয়ার ড্রাফট হবে ১৬ সেপ্টেম্বর। উদ্বোধন অনুষ্ঠান বাতিল হলেও খেলা নির্ধারিত সময়েই মাঠে গড়াবে।  

এবারের বিপিএল হবে সাত দল নিয়ে। দলগুলো হলো ঢাকা ডায়নামাইটস, খুলনা টাইটানস, চিটাগাং ভাইকিংস, রাজশাহী কিংস, রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ানস ও সুরমা সিক্সার্স সিলেট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত