বাবা হলেন মোহাম্মদ আমির

প্রকাশ | ১২ সেপ্টেম্বর ২০১৭, ১৮:০৩

অনলাইন ডেস্ক

প্রথমবারের মতো বাবা হয়েছেন পাকিস্তানের বাঁহাতি ফাস্ট বোলার মোহাম্মদ আমির। মঙ্গলবার আমির ও তার স্ত্রী নারজিসের কোল জুড়ে আসে ফুটফুটে কন্যা সন্তান।

কন্যা সন্তান হওয়ার খবর আমির নিজেই জানিয়েছেন ভক্ত-সমর্থকদের। জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সন্তানকে কোলে নিয়ে একটি ছবি সংযুক্ত করেন তিনি। সেই সাথে কন্যা সন্তানের জন্য আল্লাহ্‌র কাছে সন্তুষ্টি প্রকাশ করেন।

পাকিস্তানের বর্তমান জাতীয় দলের অন্যতম সদস্য আমির। তাকে ছাড়া বর্তমান পাকিস্তান দল কল্পনাও করতে পারেন না অনেকে। বিশেষ করে আসন্ন বিশ্ব একাদশ ও পাকিস্তানের মধ্যকার ইন্ডিপেন্ডেন্স কাপ টি-২০ সিরিজে অনেকের চোখে পাকিস্তানের তুরুপের তাস হয়ে ছিলেন মোহাম্মদ আমির। যদিও স্ত্রী সন্তানসম্ভবা ছিলেন বলে কাউন্টি খেলা থেকে বিরতি নিয়ে নিজের দেশে আর যাওয়া হয়নি আমিরের, থেকে যান ইংল্যান্ডেই- স্ত্রীর পাশে।

গত বছরের ২০ সেপ্টেম্বর ব্রিটিশ বংশোদ্ভূত এশিয়ান নারী নারজিস খানকে আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন মোহাম্মদ আমির। বিয়ের বছর ঘুরতেই তাদের ঘর আলো করে আসলো ফুটফুটে কন্যা সন্তান। এর আগে ২০১৪ সালেই অবশ্য বিবাহ বন্ধনে আবদ্ধ হন আমির ও নারজিস। ২০১০ সালে স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে ফেঁসে যাওয়ার পর আমিরের আইনজীবী হিসেবে কাজ করেছিলেন তার স্ত্রী। ঐসময় দুজনের মধ্যে পরিচয় হয়। গুঞ্জন আছে, আমিরের স্ত্রী একজন ব্রিটিশ বাঙালী নারী! যদিও পাকিস্তান মিডিয়ায় তাকে পাকিস্তানি বংশোদ্ভূত বলেই দাবি করা হয়েছিল।

উল্লেখ্য, ১২ সেপ্টেম্বর থেকে লাহোরে শুরু হচ্ছে বিশ্ব একাদশ ও পাকিস্তান জাতীয় দলের মধ্যকার তিন ম্যাচের টি-২০ সিরিজ। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ১৩ ও ১৫ সেপ্টেম্বর। তিন ম্যাচের এই সিরিজটি পাবে আন্তর্জাতিক মর্যাদা। এই আয়োজনের মধ্য দিয়ে দীর্ঘ সময় পর মহা সমারোহে আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে পাকিস্তানে।