সংবাদ সম্মেলনে কাঁদলেন নেইমার

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৭, ১৭:৪৬

সাহস ডেস্ক

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে জাপানকে ৩-১ গোলের ব্যবধানে হারানোর পর সংবাদ সম্মেলনে নেইমারকে নিয়ে উপস্থিত হন ব্রাজিল জাতীয় দলের কোচ তিতে।

১০ নভেম্বর (শুক্রবার) ফ্রান্সের লিলেতে জাপানের বিপক্ষে অনুষ্ঠিত ম্যাচের প্রথম গোলটি আসে নেইমারের পা থেকে। 

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে নেইমার বলেন, প্যারিসে আমি খুব ভালো আছি। আমি অনুপাণিত সেই খেলোয়াড় যে নিজেকে মাঠে উজাড় করে দেয়।

নেইমার ও তার ক্লাব কোচ উনাই এমেরির সম্পর্কে চিড় ধরেছে বলে সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরের প্রসঙ্গে কথা বলেন সেলেকাও কোচ। 

সংবাদে প্রকাশিত নেইমারের সমালোচনার জবাব দিতে তিতে যখন কথা বলছিলেন তখন আবেগাপ্লুত হয়ে কেঁদে ফেলেন নেইমার। প্যারিস সেইন্ট জার্মেইয়ের ড্রেসিং রুমে নেইমারের উপস্থিতি বিভক্তি সৃষ্টি করছে, এমনকি ক্লাবের কোচ এমেরিকে নেইমার গ্রাহ্য করছেন না বলে খবর রটেছে।

সেলেকাও কোচ বলেন, নেইমারের সঙ্গে দেড় বছর ধরে কাজ করছি, এবং আমি শুনতে শুনতে ক্লান্ত যে, নেইমারের সঙ্গে তিতের ঝামেলা রয়েছে।

তিতে বলেন, কেউ নির্ভুল নয়, আমরা মানুষ এবং প্রায়শই আমরা ভুলভাবে প্রতিক্রিয়া দেখাই। আমার ক্যারিয়ারেও এমন হয়েছে, এটা কি অপরাধ? কখনো বিশেষ পরিস্থিতি তৈরি হয়, আমাদের সতর্ক হওয়া উচিত আমরা যেন সবকিছুকে সাধারণীকরণ করে না ফেলি।

সাংবাদিকদের সমালোচনা করে তিতে বলেন, আমাদের উচিত তার (নেইমার) চারিত্র-বৈশিষ্ট্য ও মহৎ হৃদয়ের কথা বলা। কিন্তু তারা (সাংবাদিকরা) সেইসব গল্প তৈরি করছে যা একেবারেই সত্য নয়। 

প্যারিস সেইন্ট জার্মেইয়ের সতীর্থ কাভানি কিংবা ক্লাব কোচ উনাই এমেরির সঙ্গে নেইমারের কোনো বিরোধ নেই বলেও জানান তিতে।

নেইমার জানান, কিছু বিষয় আমাকে খুব যন্ত্রণা দিচ্ছে-কাভানি এবং কোচের সঙ্গে আমার কোনো ঝামেলা নেই। কোচের সঙ্গে আমার ঝামেলা রয়েছে এমন গল্পের আবিষ্কার বন্ধ হোক। এটা আমাকে খুব যন্ত্রণা দিচ্ছে, এটা নিয়ে আমি তিতের সঙ্গে কথা বলেছি।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত