ইভ্রাকে নিতে একাধিক ক্লাবের তোড়জোড়

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৭, ১৮:১৪

সাহস ডেস্ক

মার্সেই থেকে বরখাস্ত ফ্রেঞ্চ ডিফেন্ডার প্যাট্রিস ইভ্রাকে ইতোমধ্যেই দলে নিতে বেশ কয়েকটি ক্লাব আলোচনা শুরু করেছে বলে তার এজেন্ট স্বীকার করেছেন।

চলতি মাসে ইউরোপা লিগে ভিটোরিয়া গুইমারায়েসের বিপক্ষে ম্যাচের আগে মার্সেইর এক সমর্থককে লাথি মারার অভিযোগ ওঠে ইভ্রার বিরুদ্ধে। এর জেরে সব ধরনের চুক্তি বাতিল করে ফ্রেঞ্চ ক্লাবটি। ম্যাচ শুরুর আগে এই অপরাধে লাল কার্ডও দেখানো হয় ম্যানচেস্টার ইউনাইটেড এবং জুভেন্টাসের সাবেক এই লেফট-ব্যাককে।

৩৬ বছর বয়সী এই অভিজ্ঞ ডিফেন্ডারকে ইউয়েফা মৌসুমের শেষ পর্যন্ত সব ধরনের প্রতিযোগিতা থেকে নিষিদ্ধ করেছে। কিন্তু ইভ্রার এজেন্ট ফেডেরিকো পাস্তোরেলো বলেছেন এটা তার ক্যারিয়ারে কোন প্রভাব পড়বে না।

ফেডেরিকো পাস্তোরেলো বলেন, ‘ইভ্রা জানে কাজটা ভাল হয়নি। কিন্তু এজন্য তার ক্যারিয়ার থেমে থাকবে না। ইতোমধ্যেই বেশ কয়েকটি ক্লাব আমাদের সাথে যোগাযোগ করেছে। এমনকি গত পাঁচ-ছয় বছরের তুলনায় শারিরীকভাবেও সে এখন অনেক ফিট।’

হাঁটুর লিগামেন্টে অস্ত্রোপচারের কারনে দীর্ঘদিন ধরে নাপোলিতে খেলছেন না লেফট-ব্যাক ফাওজি গুলাম। সেই জায়গায় ইভ্রা আসছেন কিনা এমন প্রশ্নের উত্তরে পাস্তারেলো বলেছেন, জুভেন্টাসের পরে বেশ কয়েক বছর যাবতই প্যাট্রিস নিজেকে সিরি-আ লিগে দেখতে পায়নি, দেখা যাক কি হয়।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত