‘নেইমারকে স্বাগত জানাবে রিয়াল’

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৭, ১৩:৪০

সাহস ডেস্ক

সংবাদমাধ্যমে গুঞ্জন, পিএসজি থেকে রিয়াল মাদ্রিদে যোগ দিতে পারেন ব্রাজিলের ফরোয়ার্ড নেইমার। সেটা হলে লা লিগা চ্যাম্পিয়নরা বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলারকে স্বাগত জানাবে বলে জানান মিডফিল্ডার কাসেমিরো।

গত অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। তবে স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, কোচ উনাই এমেরির অধীনে নেইমার তার জীবন নিয়ে অসন্তুষ্ট। মূলত এ কারণেই ২৫ বছর বয়সী এই খেলোয়াড়ের রিয়ালে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে।

লন্ডনের ওয়েম্বলিতে মঙ্গলবার (১৪ নভেম্বর) রাতে ইংল্যান্ডের সঙ্গে প্রীতি ম্যাচে গোলশূন্য ড্রয়ের পর নেইমার প্রসঙ্গে কথা বলেন ব্রাজিলের ডিফেন্সিভ মিডফিল্ডার কাসেমিরো।

কাসেমিরো বলেন, সে একজন তারকা। সে জানে, সে কী করছে। সে বড় মাপের একজন খেলোয়াড়। রিয়াল মাদ্রিদে তাকে সবসময় স্বাগত জানানো হবে। আমি আশা করি, সে আসবে, যদিও সে তার ক্লাবে সুখে আছে।

ইংল্যান্ডের সঙ্গে ড্রয়ে দারুণ একটি বছর শেষ করল ব্রাজিল। এর মধ্যে বিশ্বকাপের বাছাইপর্বে রীতিমত দাপট দেখিয়েছে তিতের দল। দক্ষিণ আমেরিকা অঞ্চল থেকে সবার আগে বিশ্বকাপের টিকেট নিশ্চিত করে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। আরেকটি শিরোপা জয়ে ব্রাজিলের এবার ভালো সুযোগ আছে বলে মনে করেন কাসেমিরো।

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত