বিশ্রামে থাকবে মেসি, কোচ জর্জ জেসুসের আশা

প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৭, ১৮:২৭

সাহস ডেস্ক

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে প্রতিপক্ষ বার্সেলোনা দলে লিওনেল মেসি বিশ্রামে থাকবেন বলে প্রত্যাশা কোচ জর্জ জেসুসের। আর সেই সুযোগে ম্যাচটি জিতে শেষ ষোলোয় ওঠার স্বপ্ন দেখছেন তিনি।

২২ নভেম্বর (বুধবার) রাতে নিজেদের মাঠে 'ডি' গ্রুপে অলিম্পিয়াকোসকে ৩-১ গোলে হারিয়ে ইউরোপ সেরা প্রতিযোগিতার নকআউট পর্বে ওঠার আশা ধরে রেখেছে কোচ জর্জ জেসুসের।

লক্ষ্যপূরণে নিজেদের শেষ ম্যাচে কাম্প নউয়ে জয়ের পাশাপাশি আরেক ম্যাচে অলিম্পিয়াকোসের কাছে ইউভেন্তুসের পয়েন্ট হারানোর প্রার্থনা করতে হবে পর্তুগালের ক্লাবটিকে।

পাঁচ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে থেকে শেষ ষোলো নিশ্চিত করে ফেলেছে বার্সেলোনা। ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইউভেন্তুস; তৃতীয় স্থানে থাকা স্পোর্তিংয়ের পয়েন্ট ৭।

বাঁচা-মরার ম্যাচের আগে অলিম্পিয়াকোসের বিপক্ষে দলের পারফরম্যান্সে আত্মবিশ্বাসী হয়ে উঠেছেন জেসুস। টেবিলের তৃতীয় স্থানে থেকে ইউরোপা লিগে যাওয়াটাও অসম্মানজনক হবে না বলেও মনে করেন পর্তুগিজ এই কোচ।

তবে জেতার দৃঢ় প্রতিজ্ঞা নিয়েই তার দল বার্সেলোনায় যাবে বলে জানালেন জেসুস।

"কাম্প নউয়ে আমরা এমন একটি ম্যাচ খেলতে যাব, যেখানে মনে হবে বিশ্বের সেরা দুটি দল খেলছে। বিশেষ করে ছোট মানুষটি (মেসি) না খেললে আমরা জিততে পারবো বলে আমি মনে করি। আশা করি, বার্সেলোনা গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের বিশ্রাম দেবে।"

বুধবার ইউভেন্তুসের মাঠে বার্সেলোনার গোলশূন্য ড্র করা ম্যাচেও শুরুর একাদশে দেখা যায়নি মেসিকে। তারকা এই ফরোয়ার্ডকে একটু বিশ্রাম দেওয়ার লক্ষ্যে এই সিদ্ধান্ত নিয়েছিলেন বলে ম্যাচ শেষে জানান দলটির কোচ এরনেস্তো ভালভেরদে।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত