বেঙ্গল প্লাস্টিকস এশিয়ান অনুর্ধ ১৪ সিরিজ টেনিস

কোরিয়ান জুটিকে হারিয়ে রাকিব-জোবায়েদ চ্যাম্পিয়ন

প্রকাশ : ২৫ নভেম্বর ২০১৭, ১২:৩৫

এশিয়ান টেনিস ফেডারেশনের অনুমোদনক্রমে বেঙ্গল প্লাস্টিকস এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে আয়োজিত ‘বেঙ্গল প্লাস্টিকস এশিয়ান অনুর্ধ ১৪ সিরিজ টেনিস প্রতিযোগিতা ২০১৭’ সমাপনি দিনে বালক দ্বৈতের ফাইনাল এবং বালক ও বালিকা এককের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

২৪ নভেম্বর শুক্রবার রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে এর ফাইনাল খেলা সম্পন্ন হয়।

বালক দ্বৈতের খেলায় বাংলাদেশের মোহাম্মদ রাকিব ও জোবায়েদ উৎস জুটি ৬-১, ৬-১ গেমে প্রতিপক্ষ কোরিয়ার জংমিন সন ও সাং হো সন জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

এছাড়া বালক একক ম্যাচে হংকং এর ম্যাক্সওয়েল হিওয়ার্ড ৬-৪, ৬-০ গেমে বাংলাদেশের রাকিব হোসেনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বালিকা এককে কোরিয়ার জি ও চুই ৬-১, ৭-৬(৫) গেমে কোরিয়ার ইয়ং ইয়ুনন রিও’কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বালিকা দ্বৈততে কোরিয়ার জি ওই চুই ও ইয়ং ইন রিও জুটি প্রতিপক্ষ কোরিয়ার ইন-জি জ্যাং ও রায়না লাল জুটি এর বিপক্ষে ওয়াক-ওভার পেয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম, এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী খেলোয়াড়দের মধ্যে পুরষ্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন এবং ফার্ষ্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো: আলী। এ সময় ফেডারেশনের সহ-সভাপতি মো: আলী দ্বীন, টুর্নামেন্ট ডিরেক্টর এ এস এম হায়দার, সহ-সভাপতি, বিটিএফ, গোলাম মোরশেদ, সাধারণ সম্পাদক, বিটিএফ উপস্থিত ছিলেন।

Boys Singles : Maxwel Heward (HKG) beat Rakib Hossain (BAN) : 6-4, 6-0

Girls Singels : Gi Woo Choi (KOR) beat Yeong-Eun Ryu (KOR) : 6-1, 7-6 (5)

Boys Doubles : Mohammad Rakib Hossain (BAN) & Utsho Zubaid (BAN) beat Jongmin Son (KOR) & Sung Ho Son (KOR)  : 6-1, 6-1

Girls Doubles : Gi Woo Choi (KOR) & Yeong-Eun Ryu (KOR) beat Eun-Ji Jung & Raina Shay Lal (BAN): WO

প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশসহ হংকং, কোরিয়া ও শ্রীলংকা হতে ১৬ জন বালক ও ৯ জন বালিকা মোট ২৫ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত